ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শিশু শিক্ষার্থীকে ধর্ষণচেষ্টা, শিক্ষক জেলহাজতে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৬ ঘণ্টা, এপ্রিল ২, ২০২৩
শিশু শিক্ষার্থীকে ধর্ষণচেষ্টা, শিক্ষক জেলহাজতে

বরিশাল: বরিশালের গৌরনদীতে প্রথম শ্রেণির এক শিশু শিক্ষার্থীকে ধর্ষণচেষ্টার মামলায় মোফাজ্জেল হোসেন নামে এক শিক্ষককে গ্রেপ্তার করেছে পুলিশ।

রোববার (২ এপ্রিল) তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন গৌরনদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আফজাল হোসেন।

এর আগে শনিবার (১ এপ্রিল) রাতে ওই শিক্ষকের বিরুদ্ধে ধর্ষণচেষ্টার অভিযোগে থানায় মামলা দায়ের হয় এবং ওই রাতেই তাকে গ্রেপ্তার করা হয় বলে নিশ্চিত করে ওসি আফজাল হোসেন।

গ্রেপ্তার মোফাজ্জেল হোসেন উপজেলার সুন্দরদী এলাকার একটি মাদরাসার শরীরচর্চার শিক্ষক এবং কোটালিপাড়া উপজেলার ডুমরিয়া গ্রামের এনাজ উদ্দিনের ছেলে।

মামলার অভিযোগ সূত্রে জানা গেছে, শনিবার (১ এপ্রিল) দুপুরে মাদরাসা থেকে বাড়ি ফেরার পথে ভুক্তভোগী শিশু শিক্ষার্থীকে সুন্দরদী এলাকার একটি পানের বরজের মধ্যে নিয়ে ধর্ষণচেষ্টা চালান মোফাজ্জেল হোসেন। এসময় আশেপাশে লোকজনের উপস্থিতি টের পেয়ে ভুক্তভোগীকে ভয়ভীতি দেখিয়ে বাড়িতে পাঠিয়ে দেন ওই শিক্ষক।

মামলার তদন্তকারী কর্মকর্তা গৌরনদী মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) রেদোয়ান জানান, এ ঘটনায় মামলা দায়েরের পর অভিযুক্ত শিক্ষক মোফাজ্জেল হোসেনকে সুন্দরদী থেকে গ্রেপ্তার করে রোববার (২ এপ্রিল) দুপুরে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়।

বাংলাদেশ সময়: ১৯৪১ ঘণ্টা, এপ্রিল ২, ২০২৩
এমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।