ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নওগাঁর জেসমিনের পরিবারের জবানবন্দি রেকর্ড করেছে র‍্যাব

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩২ ঘণ্টা, এপ্রিল ৩, ২০২৩
নওগাঁর জেসমিনের পরিবারের জবানবন্দি রেকর্ড করেছে র‍্যাব

নওগাঁ: নওগাঁয় র‍্যাব হেফাজতে সুলতানা জেসমিনের মৃত্যুর ঘটনায় তার ছেলে সৈকত ও ভগ্নীপতি আমিনুল ইসলামের জবানবন্দি রেকর্ড করেছে র‌্যাবের অভ্যন্তরীন একটি তদন্তকারী টিম।

সোমবার (০৩ এপ্রিল) দুপুরে ১টা থেকে ৩টা পর্যন্ত জেলা সার্কিট হাউজে তাদের জিজ্ঞাসাবাদ করে লিখিতভাবে জবানবন্দী রেকর্ড করা হয়।

যেখানে জেসমিনের পরিবারের পক্ষে ছেলে শাহেদ হোসেন সৈকত ও বোন জামাই আমিনূল ইসলাম উপস্থিত ছিলেন।

পরে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে সুলতানা জেসমিনের ভগ্নীপতি আমিনুল ইসলাম বলেন, ঘটনার দিন চিকিৎসাধীন জেসমিনের সঙ্গেই ছিলাম। র‌্যাব সদস্যরা সেই দিনের ঘটে যাওয়া বিষয়গুলো জিজ্ঞাসা করেছেন। সেদিন আমি জেসমিনের সঙ্গেই ছিলাম এ জন্যই আমাকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। র‍্যাবের পক্ষ থেকে আমাদের জানানো হয়েছে এই মৃত্যুর বিষয়টি সুষ্ঠু তদন্ত করা হচ্ছে। যদি র‍্যাব দায়ি হয়ে থাকে, তাহলে এই টিম সেই রিপোর্টটি উপর মহলে জানাবেন।

পরিবারের পক্ষ থেকে কি চাওয়া হয়েছে র‍্যাবের কাছে এমন প্রশ্নের উত্তরে তিনি জানান, এই ঘটনার প্রকৃত রহস্য উদঘাটন করে সঠিক ব্যবস্থা নেওয়ার দাবি জানানো হয়েছে।

তবে এ বিষয়ে র‍্যাবের পক্ষ থেকে কারো কোনো বক্তব্য পাওয়া যায়নি।

বাংলাদেশ সময়: ১৭৩১ ঘণ্টা, এপ্রিল ০৩, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।