ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের সঙ্গে যোগ দিয়েছে র‌্যাব-বিজিবি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৬ ঘণ্টা, এপ্রিল ৪, ২০২৩
আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের সঙ্গে যোগ দিয়েছে র‌্যাব-বিজিবি ছবি: শাকিল আহমেদ

ঢাকা: রাজধানীর বঙ্গবাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় ফায়ার সার্ভিসকে সহায়তা করতে ঘটনাস্থলে যোগ দিয়েছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) ও বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যরা।  

যদিও বঙ্গবাজারের আগুন আশপাশের কয়েকটি মার্কেটে ছড়িয়ে পড়েছে।

এতে ঘটনাস্থলে র‌্যাব-বিজিবি সদস্যরা ফায়ার সার্ভিসের সঙ্গে সমন্বয় করে আগুন নিয়ন্ত্রণে আনতে কাজ করছে। ঘটনাস্থলে আগুনে ক্ষতিগ্রস্ত ভবনের ব্যবসায়ীরাও  রয়েছেন। তারা তাদের মালামাল সরিয়ে রাখছেন।

এদিকে র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন বাংলানিউজকে বলেন, ঘটনাস্থলে র‍্যাবের ঢাকার সব ব্যাটালিয়ন ও নারায়ণগঞ্জ থেকে ১৮টি টহল দল ও সাদা পোশাকে ৬টি দল আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসকে সহায়তা করছে। সে সঙ্গে ট্রাফিক ম্যানেজমেন্ট ও আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে তারা।  

এদিকে বিজিবির জনসংযোগ কর্মকর্তা (পিআরও) মো. শরীফুল ইসলাম বাংলানিউজকে বলেন, রাজধানীর বঙ্গবাজারে ভয়াবহ আগুন নিয়ন্ত্রণে যোগ দিয়েছে বিজিবি সদস্যরা।

বাংলাদেশ সময়: ১১৫৪ ঘণ্টা, এপ্রিল ০৪, ২০২৩
এসজেএ/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।