ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঘোড়াশালে ট্রেনের ধাক্কায় প্রকৌশলীর মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩২ ঘণ্টা, এপ্রিল ৪, ২০২৩
ঘোড়াশালে ট্রেনের ধাক্কায় প্রকৌশলীর মৃত্যু

নরসিংদী: নরসিংদীর পলাশ উপজেলার ঘোড়াশালে রেল ক্রসিং পার হতে গিয়ে ট্রেনের ধাক্কায় মো. খোরশেদ আলম (৪৫) নামে এক উপ-সহকারী প্রকৌশলীর মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (০৪ এপ্রিল) সকাল ৯টায় ঘোড়াশাল রেলস্টেশনের সামনে চামড়াব এলাকার একটি রেলক্রসিংয়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহত খোরশেদ আলম মানিকগঞ্জের সাটুরিয়া এলাকার মো. সাদেক আলীর ছেলে। তিনি ঘোড়াশাল তাপবিদ্যুৎ কেন্দ্রের ৭ নম্বর ইউনিটের উপ-সহকারী প্রকৌশলী ছিলেন এবং ওই বিদ্যুৎ কেন্দ্রের মাধবী কোয়াটারে পরিবার নিয়ে বসবাস করতেন।

রেলওয়ে পুলিশ ও স্থানীয়রা জানান, সকালে অফিসের একটি ট্রেনিংয়ের ক্লাস নিতে টঙ্গী যাওয়ার উদ্দেশে মোটরসাইকেল নিয়ে বের হন খোরশেদ আলম। পরে সকাল ৯টায় ঘোড়াশাল চামরাব এলাকার রেলক্রসিং পার হওয়ার সময় ঢাকা থেকে ছেড়ে আসা চট্ট্রগ্রামগামী সোনার বাংলা এক্সপ্রেস ট্রেনে তার ধাক্কা লাগে। এতে দুই রেললাইনের মাঝে ছিটকে পড়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে স্বজনরা খবর পেয়ে ঘটনাস্থলে রেলওয়ে পুলিশ আসার আগেই মরদেহটি ঘোড়াশাল তাপবিদ্যৎ কেন্দ্রে নিয়ে যান।

রেলক্রসিংয়ের গেটম্যান আমজাদ হোসেন বলেন, ঢাকা থেকে ছেড়ে আসা সোনার বাংলা এক্সপ্রেস ট্রেন ঘোড়াশাল ক্রস করার খবর পেয়ে বাঁশ দিয়ে রেলক্রসিংটি আটকে দেই। কিন্তু খোরশেদ আলম সেটির নিচ দিয়ে মোটরসাইকেল চালিয়ে পার হওয়ার চেষ্টা করেন। এ সময় ট্রেন চলে আসায় ট্রেনের ধাক্কায় ছিটকে পড়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

নরসিংদী রেলওয়ে পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক  সাইফুল ইসলাম বলেন, নিহত খোরশেদ আলমের পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে তার মরদেহ হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৩৩১ ঘণ্টা, এপ্রিল ০৪, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।