ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

নোয়াখালীতে ডাকাতির প্রস্তুতিকালে আটক ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট     | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০১ ঘণ্টা, এপ্রিল ৪, ২০২৩
নোয়াখালীতে ডাকাতির প্রস্তুতিকালে আটক ৩

নোয়াখালী: নোয়াখালীর সদর উপজেলায় ডাকাতির প্রস্তুতিকালে ৩ ডাকাতকে দেশীয় অস্ত্রসহ আটক করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে তিনটি চাপাতি ও দুইটি পাইপ জব্দ করা হয়।

 

মঙ্গলবার (৪ এপ্রিল) দুপুরে আটককৃত ডাকাতদের নোয়াখালী চিফ জুডিসিয়াল ম্যাজিস্টেট আদালতে সোপর্দ করা হয়।  

এর আগে, সোমবার (৩ এপ্রিল) দিনগত গভীর রাতে উপজেলার অশ্বদিয়া ইউনিয়নের নিরঞ্জনপুর গ্রাম থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- নোয়াখালী পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের ছিদ্দিক উল্যাহ মাষ্টার বাড়ির জসিম উদ্দিনের ছেলে বেলাল হোসেন রতন (২৩), একই বাড়ির মৃত আব্দুর রাজ্জাকের ছেলে কাজী নুরুল হুদা (২৬) ও সেনবাগ উপজেলার দক্ষিণ গরুকাটা গ্রামের হাজী হারিজ মিয়ার বাড়ির মফিজুর রহমানের ছেলে আলম আমির (২৮)।

জেলা পুলিশ সুপার (এসপি) মো. শহীদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, সোমবার দিনগত রাতে কয়েকজন ডাকাত বিভিন্ন জায়গা থেকে এসে ডাকাতির উদ্দেশে সদর উপজেলার অশ্বদিয়া ইউনিয়নের নিরঞ্জনপুর এলাকায় সংঘবদ্ধ হচ্ছে বলে জানতে পারে পুলিশ।  

এর প্রেক্ষিতে তাৎক্ষণিক সেখানে অভিযান চালায় পুলিশ। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ১০/১২ জন ডাকাত দৌড়ে পালানোর চেস্টা করলে পুলিশ ৩ ডাকাতকে আটক করতে সক্ষম হয়।

এসপি আরও জানান, এ ঘটনায় মামলা নেওয়া হয়েছে। মামলায় আসামিদের গ্রেফতার দেখিয়ে বিচারিক আদালতে সোপর্দ করা হয়। পরে আদালত তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন। অন্য ডাকাতদের ধরতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

বাংলাদেশ সময়: ১৭০০ ঘণ্টা, এপ্রিল ৪, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।