ঢাকা, রবিবার, ১৬ আষাঢ় ১৪৩১, ৩০ জুন ২০২৪, ২২ জিলহজ ১৪৪৫

জাতীয়

খুলনায় শিশু ধর্ষণচেষ্টা মামলার আসামি গ্রেপ্তার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৭ ঘণ্টা, এপ্রিল ৭, ২০২৩
খুলনায় শিশু ধর্ষণচেষ্টা মামলার আসামি গ্রেপ্তার

খুলনা: খুলনার দাকোপ উপজেলায় ১০ বছরের শিশুকন্যাকে ধর্ষণচেষ্টার অভিযোগে মো. দেলোয়ার গাজী নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৬)। শুক্রবার (৭ এপ্রিল) নগরীর সাচিবুনিয়া থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

র‌্যাব-৬ এর মুখপাত্র এএসপি তারেক আমান বান্না জানান, শিশুকন্যা মায়ের সঙ্গে নানার বাড়িতে বেড়াতে আসে। গত ৫ এপ্রিল সকালে ওই শিশুটি নানা বাড়ির একটি কক্ষে ঘুমিয়ে থাকে। বাড়িতে কেউ না থাকার সুযোগে দেলোয়ার ঘরের ভেতর ঢুকে শিশুটিকে ঘুম থেকে জাগিয়ে কাপড়-চোপড়, মেহেদি ও জুতা কিনে দেওয়ার প্রলোভন দেখিয়ে ধর্ষণ করার চেষ্টা করে। এ সময় শিশুটি চিৎকার করলে দেলোয়ার দ্রুত পালিয়ে যান। ঘটনাটি জেনে শিশুটির মা তাকে আসামি করে থানায় ধর্ষণচেষ্টা মামলা দায়ের করেন।  

বিষয়টি র‌্যাব জানতে পেরে আসামিকে গ্রেপ্তারের জন্য গোয়েন্দা তৎপরতা শুরু করে এবং অভিযান অব্যাহত রাখে।

এরই ধারাবাহিকতায় র‌্যাব-৬ জানতে পারে উল্লিখিত আসামি খুলনার লবণচরা থানা এলাকায় অবস্থান করছে, এমন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেন দেলোয়ার। পরে তাকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫২৬ ঘণ্টা, এপ্রিল ০৭, ২০২৩ 
এমআরএম/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।