ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

ভৈরবে ২৫৪ কেজি গাঁজাসহ মাদক বিক্রেতা আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৩ ঘণ্টা, এপ্রিল ৭, ২০২৩
ভৈরবে ২৫৪ কেজি গাঁজাসহ মাদক বিক্রেতা আটক

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের ভৈরব উপজেলায় অভিযান পরিচালনা করে ২৫৪ কেজি গাঁজা, ৬৭ বোতল ফেনসিডিল, ২০৯ বোতল স্কাফ ও ৩৫ বোতল বিদেশি মদসহ আমির হামজা ওরফে বাঘা বাবু (৩২) নামে এক মাদক বিক্রেতাকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

শুক্রবার (০৭ এপ্রিল) কিশোরগঞ্জের ভৈরব র‌্যাব ক্যাম্প থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

আটক আমির হামজা ওরফে বাঘা বাবু কিশোরগঞ্জ জেলার ভৈরব উপজেলার চন্ডিবের দক্ষিণপাড়া এলাকার আব্দুল মন্নাফ সরকারের ছেলে।

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন তথ্যের ভিত্তিতে শুক্রবার ভোরে ভৈরব উপজেলার চন্ডিবের দক্ষিণপাড়ায় অভিযান পরিচালনা করা হয়। এ সময় মাদক বিক্রেতা আমির হামজা ওরফে বাঘা বাবুকে আটক করা হয়। পরে তার কাছ থেকে ২৫৪ কেজি গাঁজা, ৬৭ বোতল ফেনসিডিল, ২০৯ বোতল স্কাফ ও ৩৫ বোতল বিদেশি মদ জব্দ করা হয়।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে বাঘা বাবু স্বীকার করেন যে তিনি দীর্ঘদিন ধরে মাদকদ্রব্য সংগ্রহ করে তার ঘরের রুমে সংরক্ষণ করতেন এবং সেগুলো ঢাকাসহ দেশের অভ্যন্তরে বিভিন্নস্থানে বিক্রি করতেন।

র‌্যাব-১৪, সিপিসি-২ ভৈরব ক্যাম্পের স্কোয়াড কমান্ডার সিনিয়র সহকারী পুলিশ সুপার মোহাম্মদ আক্কাছ আলী বাংলানিউজকে জানান, জব্দকৃত মাদকদ্রব্য এবং আটক বাঘা বাবুর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ মোতাবেক আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ২০০২ ঘণ্টা, এপ্রিল ০৭, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।