ঢাকা, শুক্রবার, ১৪ আষাঢ় ১৪৩১, ২৮ জুন ২০২৪, ২০ জিলহজ ১৪৪৫

জাতীয়

চোরাই গরু ছিনিয়ে নেওয়ার চেষ্টা, শ্রমিক নিহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৫০ ঘণ্টা, এপ্রিল ৮, ২০২৩
চোরাই গরু ছিনিয়ে নেওয়ার চেষ্টা, শ্রমিক নিহত ফাইল ফটো

কক্সবাজার: মিয়ানমার থেকে আসা চোরাই গরু চিনিয়ে নেওয়ার চেষ্টাকালে কক্সবাজারের রামুর কাউয়ারখোপ পূর্বপাড়া এলাকায় বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যের গুলিতে আব্দুর জব্বার (৪০) নামে রড সিমেন্টের দোকানের এক শ্রমিক নিহত হয়েছেন।

শনিবার ( ৮ এপ্রিল) রাত সাড়ে ৯ টার দিকে এ ঘটনা ঘটে।

 

কাউয়ারখোপ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শামসুল আলম প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে জানান, শনিবার রাত সাড়ে নয়টার দিকে নাইক্ষ্যংছড়ি বিজিবি সদস্যরা রামুর কাউয়ারখোপ স্কুল সড়ক থেকে ৫-৬টি চোরাই গরু ধরে ধরার পর নাইক্ষ্যংছড়ির দিকে নিয়ে যাচ্ছিল। এ সময় গরুর মালিকের লোকজনসহ উৎসুক জনতা গরুগুলো ছিনিয়ে নেওয়ার চেষ্টা চালায় একপর্যায়ে বিজিবিকে লক্ষ্য করে ঢিল ছোঁড়া হয়। পরে আত্মরক্ষার্থে বিজিবি সদস্যরা গুলি চালায়।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বিজিবির গুলিতে ঘটনাস্থলেই আব্দুর জব্বার নামে ওই শ্রমিক মারা যান। জব্বার ওই এলাকার একটি রড সিমেন্টের দোকানের শ্রমিক। ঘটনার পর মরদেহ ও বিজিবি সদস্যরা নিয়ে যায়।

চোরাই গরুগুলোর মালিক কাউয়ারখোপ হাকিম রকিমা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক আব্দুল্লাহ।

তবে এ বিষয়ে বিজিবির কোনো বক্তব্য পাওয়া যায়নি। কথা বলার জন্য নাইক্ষ্যংছড়ি ৩১ বিজিবি'র অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল রেজাউল করিমের মোবাইল ফোনে কল করা হলেও তিনি ফোন ধরেননি।

বাংলাদেশ সময়: ২৩৪৮ ঘণ্টা, এপ্রিল ০৮, ২০২৩
এসবি/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ