ঢাকা, সোমবার, ১০ আষাঢ় ১৪৩১, ২৪ জুন ২০২৪, ১৬ জিলহজ ১৪৪৫

জাতীয়

নীলফামারীত গাঁজাসহ মাদক বিক্রেতা গ্রেপ্তার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৯ ঘণ্টা, এপ্রিল ১০, ২০২৩
নীলফামারীত গাঁজাসহ মাদক বিক্রেতা গ্রেপ্তার

নীলফামারী: নীলফামারী জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে সৈয়দপুর উপজেলার কামার পুকুরের ইনতেফা বালাইনাশক অফিসের সামনে থেকে গাঁজাসহ মাদক বিক্রেতাকে গ্রেপ্তার করা হয়েছে।

রোববার (৯ এপ্রিল) মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর নীলফামারী জেলার পরিদর্শক  মো. শফিকুল ইসলামের নেতৃত্বে সকাল ৮টায় একটি অভিযানকারী দল সকাল নীলফামারী জেলার সৈয়দপুর থানাধীন কামারপুকুর নামক স্থানে রংপুর-সৈয়দপুর মহাসড়কের ওপর খাগড়াছড়ি থেকে ছেড়ে আসা ঠাকুরগাওগামী শান্তি পরিবহন (ঢাকা মেট্রো-ব-১৪-৭১৬৯) যাত্রীবাহী বাস তল্লাশি করে মাদক বিক্রেতা মো. মামুন (৩৫)কে গ্রেপ্তার করা হয়।

এ সময় তার কাছ থেকে একটি শপিং ব্যাগে প্লাস্টিক ও স্কচটেপ দিয়ে মোড়ানো ২টি পোটলা গাঁজা জব্দ করা হয়।  যার ওজন ২ (দুই) কেজি।

একই স্থানে সকাল ৯টায় চট্টগাম থেকে ছেড়ে আসা পঞ্চগড় গামী হানিফ পরিবহন নাম্বার ঢাকা মেট্রো ব- ১৫-২৯৬৬ যাত্রীবাহী বাস তল্লাশি করে আসামি পিন্টু বর্মন (২০) পিতা-সুকোমল বর্মন নামে মাদক বিক্রেতাকে গ্রেপ্তার করা হয়। এ সময় তার কাছ থেকে একটি ট্রাভেল ব্যাগের ভিতর প্লাস্টিক ও স্কচটেপ দ্বারা মোড়ানো পলিথিন ব্যাগে পাঁচটি গাঁজার পোটলা জব্দ করা হয়। যার ওজন ১০ কেজি ৩২৫ গ্রাম (দশ কেজি তিনশত পঁচিশ গ্রাম। জব্দ করা গাঁজার আনুমানিক মূল্য ৪,৮০০০০/- (চার লক্ষ) টাকা।

সৈয়দপুর থানার পরিদর্শক মো. শফিকুল ইসলাম ও উপ-পরিদর্শক জায়েদ আল জাফরী বাদী হয়ে আসামিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথকভাবে ২টি  মামলা দায়ের করে।

বাংলাদেশ সময়: ১০৪৯ ঘণ্টা, এপ্রিল ১০, ২০২৩
এসএম
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।