ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

কলাবাগানে ট্রাকচাপায় নিহত যুবকের পরিচয় মিলেছে

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৫ ঘণ্টা, এপ্রিল ১০, ২০২৩
কলাবাগানে ট্রাকচাপায় নিহত যুবকের পরিচয় মিলেছে ফাইল ফটো

ঢাকা: রাজধানীর কলাবাগানে ট্রাক চাপায় নিহত বাইক আরোহী যুবকের পরিচয় পাওয়া গেছে। তার নাম হাসনাইন জামান মেহরান (২৪)।

সোমবার (১০ এপ্রিল) দুপুরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে স্বজনরা মরদেহ শনাক্ত করেন।

নিহতের মেহরানের চাচাতো ভাই মো. রবিউল ইসলাম বলেন, তাদের বাড়ি খুলনা জেলার তেরোখাদা উপজেলার পানতিতা গ্রামে। বাবার নাম হাফেজ মাওলানা আমিরুজ্জামান। বাংলামোটর এলাকায় পরিবারের সঙ্গে থাকতো সে। বাংলামোটরে জামান টাইলস নামে ব্যবসা প্রতিষ্ঠান আছে তাদের। চার ভাইয়ের মধ্যে সবার বড় ছিল হাসাইন। পরিবারের সঙ্গে সে তাদের ব্যবসা প্রতিষ্ঠান দেখাশোনা করত।

তিনি আরও বলেন, রোববার (৯ এপ্রিল) রাত সাড়ে ১১টার দিকে নিজ বাইক নিয়ে বাইরে বের হয়। সোমবার সকালে পুলিশের মাধ্যমে তার মৃত্যু সংবাদ পাই।

রোববার রাত ১টার দিকে কলাবাগান সামারাই কনভেনশন সেন্টারের সামনে এ দুর্ঘটনা ঘটে। ঘটনাস্থলেই মারা যায় ওই যুবক।

কলবাগান থানার উপ-পরিদর্শক (এসআই) সুমিত আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, রাতে বসুন্ধরা সিটি কমপ্লেক্সের সামনে দিয়ে মোটরসাইকেল চালিয়ে যাচ্ছিল ওই যুবক। এ সময় বেপরোয়া একটি ট্রাক মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে ছিটকে পড়ে যায়, তখন ট্রাকের চাকায় পৃষ্ঠ হয়ে ঘটনাস্থলেই মারা যায়।

এসআই  আরও বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে ওই যুবকের মরদেহ উদ্ধার করি। ট্রাকটি জব্দ ও এর চালককে আটক করা হয়। মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়।

বাংলাদেশ সময়: ১৪২৫ ঘণ্টা, এপ্রিল ১০, ২০২৩
এজেডএস/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।