ঢাকা, বৃহস্পতিবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

শাহজালালে কোটি টাকার পরিত্যক্ত স্বর্ণ উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৫৬ ঘণ্টা, এপ্রিল ১১, ২০২৩
শাহজালালে কোটি টাকার পরিত্যক্ত স্বর্ণ উদ্ধার

ঢাকা: হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পরিত্যক্ত অবস্থায় ১০টি স্বর্ণের বার উদ্ধার করেছে বিমানবন্দর আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)। তবে এ ঘটনায় কাউকে আটক করা সম্ভব হয়নি।

 

সোমবার (১০ এপ্রিল) রাতে বিষয়টি নিশ্চিত করেছেন বিমানবন্দর আর্মড পুলিশ ব্যাটালিয়নের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ জিয়াউল হক।

তিনি জানান, আজ দুপুরে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের ৫ নম্বর লাগেজ বেল্টের উত্তর পাশে ফ্রি টেলিফোন বুথের পার্শ্ববর্তী লাল রঙের প্লাস্টিকের ডাস্টবিনের ভেতর থেকে কালো স্কচটেপে মোড়ানো দুটি দন্ড সদৃশ্য সন্দেহজনক বস্তু পাওয়া যায়।  

এরপর সব সংস্থার উপস্থিতিতে মোড়ানো দুটি বস্তুর ভেতর থেকে লুকানো অবস্থায় ১০টি স্বর্ণের বার (১১৬ গ্রাম করে প্রতিটি বার) পাওয়া যায়। যার ওজন ১ কেজি ১৬০ গ্রাম এবং বাজার মূল্য প্রায় ১ কোটি টাকা।

জিয়াউল হক আরও জানান, উদ্ধার স্বর্ণের বারের বিষয়ে আইনানুগ ব্যবস্থা নেওয়া হয়েছে। স্বর্ণের বারগুলো কাস্টমসের গুদামে জমা দেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ২২১৮ ঘণ্টা, এপ্রিল ১০, ২০২৩
এমকে/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।