ঢাকা, সোমবার, ১৬ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

স্বামী-শাশুড়ির নির্যাতনে গৃহবধূর আত্মহত্যা!

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৩ ঘণ্টা, এপ্রিল ১১, ২০২৩
স্বামী-শাশুড়ির নির্যাতনে গৃহবধূর আত্মহত্যা! প্রতীকী ছবি

ঢাকা: রাজধানীর কামরাঙ্গীরচরের ইব্রাহিম নগর এলাকার একটি বাসা থেকে ঝুমুর (১৮) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার (১১ এপ্রিল) এ তথ্য নিশ্চিত করে পুলিশ।

সোমবার (১০ এপ্রিল) দিনগত রাতে ইব্রাহিম নগর বালুর মাঠ বরিশাল গলির একটি টিনশেড বাসা থেকে তার মরদেহটি উদ্ধার করা হয়। এরপর ময়নাতদন্তের জন্য সেটি ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়।

মরদেহের সুরতহাল প্রতিবেদনে কামরাঙ্গীরচর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মনিরুজ্জামান উল্লেখ করেন, ওই বাসায় স্বামী ও তার পরিবারের সঙ্গে থাকতেন ঝুমুর। দুই মাস পূর্বে তার বিয়ে হয়। তবে স্বামী ও শাশুড়ি তাকে শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করতেন। এ কারণে রাগ করে গতকাল রাতে রুমের দরজা বন্ধ করে গলায় ওড়না পেচিয়ে ফাঁস দেন তিনি। প্রতিবেশীরা ডাকাডাকি করে কোনো সাড়াশব্দ না পেয়ে জানালা দিয়ে তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। পরবর্তীতে তারা থানায় খবর দেন।

ওই বাড়িটিতে রাজমিস্ত্রির কাজ করা মো. সেলিম জানান, গতরাতে ওই বাসার পাশ দিয়ে যাওয়ার সময় অনেক লোকের ভিড় দেখতে পান। তখন বাসায় গিয়ে জানালা দিয়ে দেখেন, গলায় ফাঁস লাগিয়ে ঝুলছে ঝুমুর নামে ওই নারী।

বাড়িটির ম্যানেজার মো. সিরাজ জানান, ঝুমুরের স্বামীর নাম সজল। শাশুড়ি শারমিন। স্বামী-স্ত্রী দু’জন স্থানীয় একটি প্লাস্টিক কারখানায় কাজ করেন। গতরাতে ঝুমুরকে বাসায় রেখে স্বামী কাজে যান। এর ৫ মিনিট পরই ঝুমুর দরজা বন্ধ করে এ ঘটনা ঘটান।

বাংলাদেশ সময়: ১২৪৩ ঘণ্টা, এপ্রিল ১১, ২০২৩
এজেডএস/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।