ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

নলছিটি সমাজসেবা কর্মকর্তার ‘ঘুষে’র ভিডিও ভাইরাল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৯ ঘণ্টা, এপ্রিল ১২, ২০২৩
নলছিটি সমাজসেবা কর্মকর্তার ‘ঘুষে’র ভিডিও ভাইরাল

ঝালকাঠি: ঝালকাঠির নলছিটি উপজেলা সমাজসেবা কর্মকর্তা মো. মোফাজ্জল হোসেন চৌধুরীর ঘুষ নেওয়ার একটি ভিডিও ক্লিপ ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে। এতে এলাকায় বেশ সমালোচিত হয়েছেন ওই কর্মকর্তা।

সোমবার (১০ এপ্রিল) ৪ মিনিট ৩৪ সেকেন্ডের ঘুষ নেওয়া ঘটনার ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। এ ঘটনায় নলছিটিতে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

বিভিন্নজনের ফেসবুক আইডিতে ওই ভিডিওটিতে দেখা যায়। তাতে কমেন্ট বক্সে উপজেলা সমাজসেবা কার্যালয় সম্পর্কে অনেকে লিখেছেন ‘ঘুষ ছাড়া কোনো কাজ সম্ভব হচ্ছে না। ’

ঘটনার সন্ধান করতে গেলে যে তথ্য পাওয়া যায় তা হলো-  নলছিটি উপজেলার ভৈরবপাশা ইউনিয়নের কায়েদাবাদ জামিয়াই আজিজিয়া এতিমখানার পরিচালক আব্দুল জলিলের কাছ থেকে অফিস সহায়ক ফারুক হোসেন এক হাজার টাকা, আরেক পিয়ন ৫০০ টাকা এবং সমাজসেবা কর্মকর্তা তিন হাজার ৫০০ টাকা উৎকোচ নিয়েছেন।

তবে অভিযোগ অস্বীকার করে এ ব্যাপারে উপজেলা সমাজসেবা কর্মকর্তা মোফাজ্জল হোসেন চৌধুরী বলেন, আমার দপ্তরের পিয়নকে কিছু কাগজ ফটোকপি করার জন্য ৫০০ টাকা দিয়ে গেছে এতিমখানার লোকজন। আর আমার টেবিলের ওপর রাখা ফাইলের ভেতর যে টাকার ভিডিও আপনারা দেখেছেন, সেটা আমার অন্য টাকা।

ঝালকাঠি সমাজসেবা অধিদপ্তরের উপপরিচালক শাহপার পারভীন বলেন, বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।  

বাংলাদেশ সময়: ১৯০৭ ঘণ্টা, এপ্রিল ১২, ২০২৩
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।