ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

পাবনায় দুই হত্যার ঘটনায় আসামি গ্রেপ্তার, মালামাল জব্দ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৪ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০২৩
পাবনায় দুই হত্যার ঘটনায় আসামি গ্রেপ্তার, মালামাল জব্দ

পাবনা: সম্প্রতি পাবনার ঈশ্বরদীতে চাঞ্চল্যকর রত্নগর্ভা মা হাজেরা খাতুন ও আটঘরিয়া উপজেলায় পরকীয়ার জেরে স্ত্রীর যোগসাজশে স্বামীকে গলাকেটে হত্যার ঘটনায় দুইজনকে গ্রেপ্তার করেছে জেলা পুলিশ।  

তথ্যপ্রযুক্তির সহায়তায় হাজেরা খাতুনের খুনিকে কক্সবাজার থেকে ও স্বামীকে ঘুমের ওষুধ খাইয়ে গলাকেটে হত্যার ঘটনায় স্ত্রীকে বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়।

 

এই অভিযানের নেতৃত্ব দেন অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলমসহ ঈশ্বরদী ও আটঘরিয়া থানা পুলিশের একটি দল।

ঈশ্বরদীতে হাজেরা খাতুনকে হত্যায় জড়িত যুবকের নাম আবিদ হোসেন, তিনি হাজেরা খাতুনের বাড়িতে কাজ করতেন। গ্রেপ্তার ওই যুবকের কাছ থেকে নগদ ২০ হাজার টাকা, স্বর্ণের দুই জোরা দুল, দুটি বাটন মোবাইলসহ বেশ কিছু লুণ্ঠিত মালামাল উদ্ধার করেছে পুলিশ।  

এদিকে পরকীয়া প্রেমের কারণে স্ত্রীর যোগসাজশে ঘুমের ওষুধ খাইয়ে দেবত্বর ইউনিয়নের মো. আলহাজ্ব প্রামাণিককে হত্যার ঘটনায় স্ত্রী মোছা. সুরাইয়া খাতুনকে গ্রেপ্তার করে পুলিশ। আলহাজ্ব প্রামাণিক জুমাইখিরা গ্রামের মৃত নাগর প্রামাণিকের ছেলে।

উভয় হত্যাকাণ্ডের ঘটনায় আটক দুইজন হত্যার বিষয় প্রাথমিকভাবে পুলিশের কাছে স্বীকার করেছেন।

শনিবার (১৫ এপ্রিল) দুপুরে পাবনার পুলিশ সুপার মো. আকবর আলী মুন্সী তার নিজ কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে এই হত্যার মূল রহস্য ও আসামি গ্রেপ্তারের কথা গণমাধ্যম কর্মীদের জানান।

পুলিশ সুপার বলেন, তথ্যপ্রযুক্তির সহযোগিতায় গত (১২ই এপ্রিল) রাত ১০টার দিকে কক্সবাজার কলাতলীস্থ সাংস্কৃতিক কেন্দ্র সংলগ্ন এহসান বোর্ডিং এর ১০৩ নম্বর কক্ষ থেকে এই হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে আসামি মো. আবিদ হাসানকে (২৪) গ্রেপ্তার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসা বাদে হত্যার বিষয় স্বীকার করেছেন তিনি।  

অপরদিকে ওই বৃদ্ধা নারী বাড়িতে একা থাকায় খুনি পরিকল্পিতভাবে তাকে ঘুমন্ত অবস্থায় বালিশ চাপা দিয়ে শ্বাসরোধ করে তাকে হত্যা করে। গ্রেপ্তারকৃত আসামি পাবনার সাঁথিয়া উপজেলার বিলসলঙ্গি জোলাপাড়ার মৃত রতন আলীর ছেলে মো. আবিদ হাসান (২৪)।
 
উদ্ধারকৃত মালামালের মধ্যে রয়েছে ভিকটিমের হাতের এক জোড়া চুরি, দুই জোড়া স্বর্ণের কানের দুল ও নগদ ২০,০০০/- টাকা সহ ভিকটিমের ব্যবহৃত একটি নোকিয়া বাটন ফোন।  

উভয় ঘটনায় স্ব স্ব থানায় হত্যা মামলা দায়ের হয়েছে। আইনগত প্রক্রিয়া শেষে তাদের জেলহাজতে পাঠানো হয়েছে।  

বাংলাদেশ সময়: ২১০৮ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।