ঢাকা, শনিবার, ১ আষাঢ় ১৪৩১, ১৫ জুন ২০২৪, ০৭ জিলহজ ১৪৪৫

জাতীয়

সড়ক দুর্ঘটনায় ডোমার পৌর কাউন্সিলর নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৭ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০২৩
সড়ক দুর্ঘটনায় ডোমার পৌর কাউন্সিলর নিহত রুবেল

নীলফামারী: নীলফামারীর ডোমারে ট্রাকের ধাক্কায় রুবেল ইসলাম (৪২) নামে পৌর কাউন্সিলর নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অপর আরোহী।

 

সোমবার (১৭ এপ্রিল) রাত ৯টার দিকে জলঢাকা-ডোমার সড়কের সলেমানের চৌপতি ও তিন বটের মধ্যবর্তী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।  

রুবেল পৌর শহরের চিকনমাটি এলাকার বাবলু রহমানের ছেলে ও ডোমার পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর। তিনি এক সময় পত্র-পত্রিকায় লেখালেখিও করতেন।

পুলিশ ও এলাকাবাসী জানায়, ওইদিন দুপুরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে শাশুড়িকে দেখতে যান রুবেল। পরে রংপুর থেকে ফেরার পথে জলঢাকায় ইফতার শেষে ডোমারের উদ্দেশে রওনা দেন। জলঢাকা-ডোমার সড়কের তিন বট এলাকায় তিন পথচারীকে বাঁচাতে তাৎক্ষণিকভাবে মোটরসাইকেলের ব্রেক চাপলে নিয়ন্ত্রণ হারিয়ে রংপুরগামী পাথরবাহী একটি ট্রাকের সঙ্গে ধাক্কা খায়। এতে রুবেল মাথায় প্রচণ্ড আঘাত পেয়ে ঘটনাস্থলেই মারা যান। এ সময় বাইকে থাকা আরোহী দুলাল আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে ডোমার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। বর্তমানে তিনি সুস্থ আছেন।

জলঢাকা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ কবীর ঘটনার সত্যত নিশ্চিত করে বলেন, লাশের সুরতহাল করা হয়েছে। মামলা দায়ের ও আইনি প্রক্রিয়া শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১১৪৪ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।