ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সেনা সদস্য পরিচয়ে প্রেম, ধর্ষণের অভিযোগে শ্রীঘরে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৬ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০২৩
সেনা সদস্য পরিচয়ে প্রেম, ধর্ষণের অভিযোগে শ্রীঘরে

রংপুর: রংপুরের পীরগঞ্জে প্রেমের সম্পর্ক গড়ে তুলে দশম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের ঘটনায় আনিসার রহমান জীবন নামে এক ভুয়া সেনা সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার (১৮ মার্চ) দুপুরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলে নিশ্চিত করেন পীরগঞ্জ থানার ওসি জাকির হোসেন।

গ্রেপ্তার আনিসার রহমান জীবন (২৮) গাইবান্ধা জেলার সাদুল্লাপুর উপজেলার বগ ছত্রগাছা গ্রামের আ. জলিল মিয়ার ছেলে।

পুলিশ সূত্র ও মামলার বিবরণে জানা যায়, নিজেকে সেনা সদস্য পরিচয় দিয়ে পীরগঞ্জ উপজেলার লালদিঘী বালিকা উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণির ওই ছাত্রীর সঙ্গে দুই বছর আগে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন জীবন। সেনা সদস্য হিসেবে প্রমাণ দিতে পোশাক পরে নিয়মিত ভিডিও কলে কথা বলতেন তিনি। ঘটনার দিন, গত ১৬ মার্চ রাত ৮টার দিকে বিয়ের প্রলোভনে নানার বাড়িতে নিয়ে গিয়ে ওই স্কলছাত্রীকে ধর্ষণ করেন জীবন। বিষয়টি জানতে পেরে মঙ্গলবার (১৮ এপ্রিল) সকালে পুলিশকে খবর দেয় পরিবারের লোকজন। পরে ঘটনাস্থল থেকে সেনা সদস্যদের পরিহিত একসেট পোশাক, ব্যাগ, বুট জুতা ও ভুয়া আইডি কার্ডসহ জীবনকে আটক করে পুলিশ।

এ ঘটনায় স্কুল ছাত্রীর বাবা বাদী হয়ে পীরগঞ্জ থানা মামলা দায়ের করলে পুলিশ আনিসার রহমান জীবনকে গ্রেপ্তার দেখিয়ে জেলহাজতে পাঠায়।

বিষয়টি নিশ্চিত করে পীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকির হোসেন জানান, জীবন একজন লেগুনা চালক। ঢাকায় লেগুনা চালনাকালে কোনো এক সেনা সদস্য ভুলে তার পোশাকসহ ব্যাগ-জুতা ফেলে যায়। সেই পোশাক পরে বিভিন্ন স্থানে প্রতারণা করে আসছিল জীবন। তার নামে মামলা দায়ের হলে আজ (১৮ এপ্রিল) দুপুরে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়।

বাংলাদেশ সময়: ২১১৭ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০২৩
এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।