ঢাকা, শুক্রবার, ১৪ আষাঢ় ১৪৩১, ২৮ জুন ২০২৪, ২০ জিলহজ ১৪৪৫

জাতীয়

জামালপুরে স্ত্রীকে পিটিয়ে হত্যা, আটক ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৯ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০২৩
জামালপুরে স্ত্রীকে পিটিয়ে হত্যা, আটক ৩ অভিযুক্ত স্বামী আনসার সদস্য উজ্জল মাহমুদ

জামালপুর: জামালপুর সদর উপজোলার মেস্টা ইউনিয়নের দেউলিয়াবাড়ী এলাকায় আনসার সদস্য উজ্জল মাহমুদের বিরুদ্ধে তার স্ত্রী তাহমিনা জান্নাতকে পিটিয়ে হত্যা করার অভিযোগ উঠেছে।

বুধবার (১৯ এপ্রিল) ভোরে ঘটনাটি ঘটে।

এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য তিনজনকে আটক করেছে জামালপুর থানা পুলিশ।

দুই মাস ১৭ দিন আগে মাদারগঞ্জ এলাকার জোর খালী ইউনিয়নের দিঘলকান্দি গ্রামের ইব্রাহীম খলিলের কলেজ পড়ুয়া কন্যা তাহমিনা জান্নাতের সঙ্গে ৭ লাখ ৬০ হাজার টাকা কাবিনে আনসার সদস্য উজ্জল মাহমুদের বিয়ে হয়। তাহমিনার গর্ভে সন্তানও রয়েছে। ঘটনার দিন তাহমিনার গর্ভের সন্তান নষ্ট করার জন্য স্বামীসহ তার পরিবারের লোকজন চেষ্টা চালায়। এতে তাহমিনা অস্বীকার করলে তাকে প্রথমে হাত-পা বেঁধে নির্যাতন করে পরিবারের লোকজন। পরে তাহমিনা জান্নাতের অবস্থা গুরুতর দেখে স্বামীর পরিবারের লোকজন ভোরে জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করে। পরে তাহমিনা জান্নাতকে চিকিৎসক মৃত ঘোষণা করেন। খবর পেয়ে পুলিশ হাসপাতাল গেট থেকে শাশুড়িসহ তিনজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে।

এ ব্যাপারে জামালপুর সদর থানার উপ-পরিদর্শক (এসআই) আলমগীর মুনছুর বলেন, লাশের সুরতহাল শেষে একটি হত্যা মামলা করা হবে। তিনজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪৫৯ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০২৩
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ