ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নবাবগঞ্জে গোয়ালঘরে আগুন লেগে পুড়ল বসত ঘরসহ ৮ গরু

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৬ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০২৩
নবাবগঞ্জে গোয়ালঘরে আগুন লেগে পুড়ল বসত ঘরসহ ৮ গরু

নবাবগঞ্জ (ঢাকা): ঢাকার নবাবগঞ্জ উপজেলায় গোয়ালঘরে আগুন লেগে দুইটি বসত ঘরসহ দগ্ধ হয়ে আটটি গরুর মৃত্যু হয়েছে। এ ঘটানয় প্রায় ১৭ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে দাবি করেছেন ক্ষতিগ্রস্থ পরিবার।

মঙ্গলবার (১৮ এপ্রিল) রাত ২টার দিকে উপজেলার যন্ত্রাইল ইউনিয়নের দক্ষিণ কিরিঞ্চি গ্রামের মিনতি তালুকদার ও আদ্যনাথ তালুকদারের বাড়িতে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, মঙ্গলবার গভীর রাত ২টার দিকে কিরিঞ্চি গ্রামের আদ্যনাথ তালুকদারের গোয়াল ঘরে আগুন জ্বলতে দেখে আদ্যনাথ নামে এক ব্যক্তি ডাক চিৎকার দেন। এ সময় এলাকাবাসী এগিয়ে এলে গোয়াল ঘর থেকে তিনটি গরু বের করতে পারলেও সেখানে থাকা আটটি গরু দগ্ধ হয়ে ঘটনাস্থলেই মৃত্যু হয়।

এদিকে আগুন ছড়িয়ে পড়ে মিনতি নামে এক বিধবা নারীর দুইটি বসত ঘর পুড়ে যায়।

অনন্ত তালুকদারের বিধবা স্ত্রী মিনতি তালুকদার কান্না জড়িত কণ্ঠে জানান, স্বামী শিক্ষক ছিলেন। জীবদ্দশায় একটি টিনকাঠের চৌচালা ঘরে বসবাস করছিলাম। স্বামীর মৃত্যুর পর থেকে ১৪ বছর বয়সী একটি ছেলে সন্তান নিয়ে ঘরে বসবাস করছিলাম। রাতে গভীর ঘুমে ছিলাম। ঘুম ভেঙে দেখি আগুন। কোনো রকমে ছেলেকে নিয়ে বের হতে পেরেছি। কিন্তু ঘরসহ প্রায় ৭ লাখ টাকার ক্ষতি হয়েছে।

মিনতি আরও জানান, পড়নের কাপড় ছাড়া সব পুড়ে গেছে। আমার পুড়া কপাল, আগুনে পুড়ে সর্বশান্ত হয়ে গেছি। সব হারিয়ে ছেলেকে নিয়ে রাস্তায় দাড়ানো ছাড়া আর কোনো উপায় নেই।

নবাবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মতিউর রহমান জানান,  অগ্নিকাণ্ডের বিষয় জানা গেছে। ক্ষতিগ্রস্তদের খোঁজ নেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ২১২৫ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।