ঢাকা, মঙ্গলবার, ১১ আষাঢ় ১৪৩১, ২৫ জুন ২০২৪, ১৭ জিলহজ ১৪৪৫

জাতীয়

ট্রেনের ছাদ থেকে পড়ে প্রাণ গেল কিশোরের

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০২ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০২৩
ট্রেনের ছাদ থেকে পড়ে প্রাণ গেল কিশোরের

চাঁদপুর: চাঁদপুর-চট্টগ্রাম রুটে চলাচলকারী সাগরিকা এক্সপ্রেস ট্রেনের ছাদ থেকে পড়ে মো. পারভেজ আহম্মেদ দেলোয়ার (১৭) নামে কিশোরের মৃত্যু হয়েছে।

সোমবার (২৪ এপ্রিল) দুপুর আনুমানিক সাড়ে ১২টার দিকে চাঁদপুর-লাকসাম রেলপথের শাহরাস্তি এবং হাজীগঞ্জ উপজেলার সীমান্ত এলাকা ওয়ারুক রেল স্টেশনের পাশে এ দুর্ঘটনা ঘটে।

দেলোয়ার চাঁদপুরের শাহরাস্তি উপজেলার পার্শ্ববর্তী এবং কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলার মির্জাপুর গ্রামের আনোয়ার হোসেনের ছেলে।

স্থানীয় বাসিন্দা মহীন উদ্দিন ও সাদ্দাম হোসেন বাংলানিউজকে বলেন, চট্টগ্রাম থেকে ছেড়ে আসা সাগরিকা এক্সপ্রেস ট্রেনটি চাঁদপুরের দিকে প্রবেশ করছিল। ছাদে অন্য যাত্রীর সঙ্গে সেলোয়ারও ছিল। হঠাৎ সে ছাদ থেকে পড়ে যায়। এতে তার দেহ কয়েক খণ্ড হয়ে যায়। তাৎক্ষণিক ঘটনাটি চাঁদপুর জিআরপি থানা পুলিশকে জানানো হয়।

চাঁদপুর রেলওয়ে (জিআরপি) থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুরাদ উল্লাহ বাহার ঘটনার সত্যতা নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, খবর পেয়ে মরদেহ উদ্ধারের জন্য ফোর্স নিয়ে ঘটনাস্থলে যাচ্ছি। উদ্ধার কার্যক্রম শেষে পরবর্তী আইনি ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৩৫৪ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।