ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

রূপগঞ্জে রংধনু সিএনজি রিফুয়েলিং স্টেশনের ৩০ লাখ টাকা ছিনতাই

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৫ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০২৩
রূপগঞ্জে রংধনু সিএনজি রিফুয়েলিং স্টেশনের ৩০ লাখ টাকা ছিনতাই

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের রূপগঞ্জে বৃহৎ শিল্প গ্রুপ রংধনু গ্রুপের প্রতিষ্ঠান রংধনু সিএনজি  রিফুয়েলিং স্টেশনের ক্যাশ বাক্সে জমাকৃত ৩০ লাখ টাকা ছিনতাই করে নিয়ে গেছে ছিনতাইকারীরা।

সোমবার (২৪ এপ্রিল) বেলা পৌনে ১১টার দিকে ওই টাকা সোশ্যাল ইসলামী ব্যাংক লিমিটেড (এসআইবিএল ব্যাংক) ভুলতা শাখায় জমা দিতে যাওয়ার পথে ঢাকা সিলেট মহাসড়কের বাংলাকেট নামক স্থানে এ ছিনতাইয়ের ঘটনা ঘটে।

রংধনু সিএনজি রিফুয়েলিং স্টেশনের ব্যবস্থাপক ইদি আমিন জুয়েল জানান, ঈদুল ফিতরের ছুটিতে রংধনু সিএনজি রিফুয়েলিং স্টেশনের গ্যাস, ডিজেল, পেট্রল ও অকটেন বিক্রির ৩০ লাখ টাকা ক্যাশ বাক্সে জমা করা হয়।

আর ওই টাকা তাদের প্রতিষ্ঠানের ক্যাশিয়ার গোলাম কিবরিয়া একটি সিএনজিচালিত অটোরিকশা যোগে সোশ্যাল ইসলামী ব্যাংক লিমিটেড (এসআইবিএল ব্যাংক) ভুলতা শাখায় জমা দেওয়ার উদ্দেশে বেলা পৌনে ১১টার দিকে রওনা হন।

রংধনু সিএনজি রিফুয়েলিং স্টেশন থেকে প্রায় আধা কিলোমিটার সামনে বাংলাকেট নামক স্থানে একটি সাদা প্রাইভেটকার যোগে এসে ৩-৪ জনের একদল ছিনতাইকারী  অটোরিকশাকে গতিরোধ করে অস্ত্রের মুখে জিম্মি করে ফেলে গোলাম কিবরিয়াকে।

এ সময় গোলাম কিবরিয়ার সঙ্গে থাকা ৩০ লাখ টাকা রাখা ব্যাগটি কিছু বুঝে উঠার আগেই ছিনিয়ে নিয়ে প্রাইভেটকার যোগে দ্রুতগতিতে ভুলতার দিকে পালিয়ে যায় ছিনতাইকারীরা।

এ বিষয়ে রূপগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) আতাউর রহমান বলেন, ছিনতাইয়ের ঘটনাটি আমরা খতিয়ে দেখছি। আশা করি দ্রুত ঘটনাটি উদঘাটন ও ছিনতাই হওয়া টাকা উদ্ধার ও ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তার করতে পারব।

বাংলাদেশ সময়: ২০২৫ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০২৩
এমআরপি/জেএইচ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।