ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ধনাগোদা নদীতে ডুবে মাদ্রাসাশিক্ষার্থীর মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৫২ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০২৩
ধনাগোদা নদীতে ডুবে মাদ্রাসাশিক্ষার্থীর মৃত্যু

চাঁদপুর: চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলায় ধনাগোদা নদীতে গোসল করতে নেমে পাানিতে ডুবে নিখোঁজ হন রাকিবুল ইসলাম রাকিব (৭) নামে এক মাদ্রাসাশিক্ষার্থী।

সোমবার (২৪ এপ্রিল) দুপুরে মতলব পৌর এলাকার চরমুকুন্দি গ্রামে এই ঘটনা ঘটে।

এদিন বিকেলে ঘটনাস্থল থেকে ওই শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করেছে চাঁদপুর নৌ ফায়ার সার্ভিস ইউনিটের ডুবুরি দল।

রাকিব কুমিল্লা জেলার হোমনা উপজেলার দুলাল মিয়ার ছেলে। মতলব দক্ষিণ উপজেলার চরমুকুন্দি গ্রামে তার ফুফু রিংকি বেগমের কাছে থাকত সে। স্থানীয় চরমুকুন্দি দারুল কুরআন হাফিজিয়া নুরানী মাদ্রাসায় নুরানী বিভাগের শিক্ষার্থী ছিল রাকিব।

রাকিবের ফুফা খোরশেদ আলম দেওয়ান জানান, রাকিবুল সাঁতার জানত না। আমাদের না জানিয়ে গ্রামের মহিবুল (১৬), ফাহিম মিয়া (১৩) ও বিল্লাল হোসেনের (৪০) সঙ্গে ধনাগোদা নদীতে গোসল করতে যায় সে। গোসল করে তারা তিনজন তিরে উঠলেও রাকিবুল পানিতে ডুবে যায়। অনেক খোঁজাখুঁজির পর সেখানে তার সন্ধান না পেয়ে বাড়ি ফিরে তারা ঘটনাটি আমার স্ত্রী ও আমাকে জানায়। আমরাও সেখানে গিয়ে তার খোঁজ পাইনি। পরে বিষয়টি চাঁদপুর ফায়ার সার্ভিস বিভাগকে জানানো হয়। নিখোঁজের তিন ঘণ্টা পর বিকেল সাড়ে ৩টার দিকে নদী থেকে রাকিবের মরদেহ উদ্ধার করে চাঁদপুর ফায়ার সার্ভিসের ডুবুরি দল।  

চাঁদপুর নৌ ফায়ার সার্ভিস ইউনিটের ডুবুরি দলের প্রধান প্রণব বরুয়া বাংলানিউজকে বলেন, উদ্ধারের পর ওই শিশু শিক্ষার্থীর মরদেহ তার স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১১৫৫ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০২৩
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।