ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

বাবার সঙ্গে নদীতে গোসলে নেমে নিখোঁজ আরও এক কিশোর

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪০ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০২৩
বাবার সঙ্গে নদীতে গোসলে নেমে নিখোঁজ আরও এক কিশোর

বরিশাল: বরিশালের মুলাদীতে বাবার সঙ্গে গোসল করতে নদীতে নেমে স্রোতের টানে ভেসে গিয়ে নিখোঁজ হয়েছে আফি খান (১২) নামে আরও এক কিশোর।  

মঙ্গলবার (২৫ এপ্রিল) বিকেলে নয়াভাঙ্গুলী নদীতে এ ঘটনা ঘটে।

নিখোঁজ আফি খান উপজেলার তেরচর এলাকার বাসিন্দা আনিচুর রহমান খানের ছেলে এবং ঢাকার আইডিয়াল স্কুলের অষ্টম শ্রেণির ছাত্র ছিল।

স্বজনরা জানান, গ্রামের বাড়িতে বিয়ের অনুষ্ঠান থাকায় ঢাকা থেকে অভিভাবকদের সঙ্গে সম্প্রতি মুলাদীতে আসে আফি। বিয়ের অনুষ্ঠান শেষে মা-বাবার সঙ্গে নয়াভাঙ্গুলী নদীতে গোসল করতে যায়। তীর থেকে হেঁটে হেঁটেই নদীতে নামে সে। হঠাৎ স্রোতের টানে নিখোঁজ হয় আফি।

বিষয়টি নিশ্চিত করে আজ (২৬ এপ্রিল) সকালে মুলাদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তুষার কান্তি মন্ডল জানান, আফির বাবা কাছাকাছি থাকলেও ছেলেকে রক্ষা করতে পারেননি তিনি। তবে তাৎক্ষণিক আফির সন্ধানে স্থানীয়ভাবে উদ্ধার কাজ শুরু করা হয়। পরে বরিশাল থেকে ডুবুরি এসেও তল্লাশী করছে।

এদিকে কীর্তনখোলা নদীতে গোসল করতে নেমে নিখোঁজ নগরের ৫ নম্বর ওয়ার্ডের পলাশপুর গুচ্ছগ্রামের বাসিন্দা বেল্লাল মোল্লার ছেলে ইয়াসিন মোল্লার (১১) সন্ধান মেলেনি এখনও।

ফায়ার সার্ভিসের ডুবুরি মো. বেল্লাল হোসেন জানান, ছেলে ইয়াসিনকে নিয়ে বাবা বেল্লাল মঙ্গলবার (২৫ এপ্রিল) দুপুর দেড়টার দিকে কীর্তনখোলা নদীতে গোসল করতে নামে। শিশু ইয়াসিন সাঁতার কাটতে কাটতে মাঝ নদীতে চলে যায়। তবে সেখান থেকে আর ফিরে আসেনি। প্রথমে তার বাবা কিছুই বুঝতে পারেনি। কিছু সময় পর যখন বুঝতে পারেন, তখন অনেক দেরী হয়ে যায়, তিনি নদীতে ছেলের খোঁজ করতে থাকেন। কিন্তু ইয়াসিনের খোঁজ মেলেনি।

ডুবুরি বেল্লাল বলেন, মঙ্গলবার (২৫ এপ্রিল) সন্ধ্যা পর্যন্ত নদীতে তল্লাশী করা হয়। কিন্তু তার কোনো সন্ধান পাওয়া যায়নি। তবে স্বজনরা নৌকা নিয়ে নদী তীরবর্তী এলাকা ধরে মাইকিং করে যাচ্ছেন।

আরও পড়ুন: কীর্তনখোলায় গোসল করতে নেমে কিশোর নিখোঁজ

বাংলাদেশ সময়: ০৯১৫ ঘন্টা, এপ্রিল ২৬, ২০২৩
এমএস/এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।