ঢাকা, শুক্রবার, ২৬ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

শরীয়তপুরে ঝড়ের সঙ্গে টিকটক ভিডিও বানাতে গিয়ে দুই বন্ধু আহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০২৬ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০২৩
শরীয়তপুরে ঝড়ের সঙ্গে টিকটক ভিডিও বানাতে গিয়ে দুই বন্ধু আহত

শরীয়তপুর: শরীয়তপুরে ঝড়ের সঙ্গে টিকটক ও রিল ভিডিও বানাতে গিয়ে নির্মাণাধীন ৬ তলা ভবনের ২ তলা থেকে পড়ে শাহীন পাহাড় ও সজীব খান নামে দুই বন্ধু গুরুতর আহত হয়েছে।

বৃহস্পতিবার (২৭ এপ্রিল) রাতে পালং মডেল থানার ওসি মোহাম্মদ আক্তার হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

 

বৃহস্পতিবার সন্ধ্যা পৌনে ৬টার দিকে শরীয়তপুর শহরে এ ঘটনা ঘটে। বিকেল থেকে কাল বৈশাখী ঝড় শুরু হয়। গুরুতর আহত শাহীন পাহাড়(২০) শরীয়তপুর পৌরসভার উত্তর বালুচরার নুর মোহাম্মদ পাহাড়ের ছেলে। সজীব খান (২০) একই এলাকার মজিবর খানের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সন্ধ্যায় ঝড় শুরু হওয়ার পর শাহীন পাহাড় ও সজীব খান নামে দুই বন্ধু নির্মাণাধীন ভবনের ২ তলা থেকে ঝড়ের কারণে পড়ে গিয়ে গুরুতর আহত হয়েছে। ঝড়ের সময় তারা টিকটক ভিডিও করতে নির্মাণাধীন ভবনটিতে উঠেছিল।

আহতদের বন্ধু সাজিদ ও স্থানীয় নাসির বলেন, শরীয়তপুর শহরের আলমগীর বেপারীর নির্মাণাধীন ভবন থেকে পড়ে শাহীন ও সজীব গুরুতর আহত হওয়ার পর স্থানীয়রা তাকে শরীয়তপুর সদর হাসপাতালে নিয়ে গেছে।

পালং মডেল থানার ওসি মোহাম্মদ আক্তার হোসেন  বলেন, ঝড়ের সঙ্গে টিকটক ভিডিও বানাতে গিয়ে ঝড়ের বাতাসে পড়ে গিয়ে শাহীন ও সাজিদ গুরুতর আহত হয়েছে। বিষয়টি দুঃখজনক।

বাংলাদেশ সময়: ০০২৫ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০২৩
জেএইচ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।