ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

জিপে মিলল সাড়ে ৩ মণ গাঁজা!  

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০১ ঘণ্টা, এপ্রিল ২৯, ২০২৩
জিপে মিলল সাড়ে ৩ মণ গাঁজা!   জিপে তল্লাশিতে জব্দ সাড়ে ৩ মণ গাঁজা

সিরাজগঞ্জ: জিপগাড়িতে পাচারকালে সাড়ে ৩ মণ গাঁজাসহ জসিম (৩২) নামে এক মাদক বিক্রেতাকে আটক করেছে সিরাজগঞ্জ গোয়েন্দা পুলিশ (ডিবি)।  

আটক জসিম কুমিল্লা জেলা সদরের ২৭ নং ওয়ার্ডে স্থায়ী উলুরচর এলাকার রফিকুল ইসলামের ছেলে।

 

এছাড়াও অন্য আরেকটি অভিযানে ১৪৫ টি ইয়াবাসহ এ্যারিস্ট্রোক্র্যাট নামে হাইওয়ে রেস্তোরাঁর কর্মচারীসহ দুজন আটক হয়েছে।  

শনিবার (২৯ এপ্রিল) সকালে এসব তথ্য সাংবাদিকদের নিশ্চিত করেন সিরাজগঞ্জ গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রওশন আলী।

তিনি বলেন, মাদকবিরোধী অভিযানের অংশ হিসেবে শুক্রবার (২৮ এপ্রিল) বেলা আড়াইটার দিকে  কড্ডার মোড়ে চেকপোস্ট বসানো হয়৷ এ সময় ঢাকা টু রংপুরগামী একটি জিপগাড়িতে তল্লাশি চালানো হয়। তাতে ১৪০ কেজি (সাড়ে ৩ মণ) গাঁজাসহ জসিমকে আটক করা হয়। আটক জসিমের বিরুদ্ধে ৭টি মামলা আদালতে বিচারাধীন রয়েছে।  

একই সময় (শুক্রবার) সিরাজগঞ্জ সদর উপজেলার হাটিকুমরুল গোলচত্বর এলাকায় এ্যারিস্ট্রোক্র্যাট হোটেলে এ অভিযান চালায় পুলিশ।  এসময় ইয়াবাসহ দুজনকে আটক করা হয়।

আটকরা হলেন - সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার দিঘুরিয়া পূর্বপাড়া গ্রামের আব্দুল মান্নাফের ছেলে ও এ্যারিস্টোক্র্যাট হোটেলের কর্মচারী মো. তারেক রহমান সোহেল (২৭) ও একই উপজেলার খুটিগাছা গ্রামের মোশাররফকে হোসেনের ছেলে মো. আল আমিন (২৬)।

এসব ঘটনায় মামলা দায়েরের পর আসামিদের আদালতে পাঠানোর প্রস্তুতি চলছে বলে জানান ওসি রওশন আলী।

বাংলাদেশ সময়: ১৩০০ ঘণ্টা, এপ্রিল ২৯, ২০২৩
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।