ঢাকা, সোমবার, ২৩ আষাঢ় ১৪৩১, ০৮ জুলাই ২০২৪, ০০ মহররম ১৪৪৬

জাতীয়

নাজিরপুরে কৃষকলীগ নেতাকে কুপিয়ে টাকা-স্বর্ণ ছিনতাই

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট     | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৩ ঘণ্টা, এপ্রিল ৩০, ২০২৩
নাজিরপুরে কৃষকলীগ নেতাকে কুপিয়ে টাকা-স্বর্ণ ছিনতাই প্রতীকী ছবি

পিরোজপুর: পিরোজপুরের নাজিরপুরে মো. রিপন খান (৩৫) নামে এক কৃষকলীগ নেতাকে কুপিয়ে টাকা, স্বর্ণের চেন ও মোবাইলফোন ছিনতাই করে নেওয়ার অভিযোগ পাওয়া গেছে। হামলায় গুরুতর আহত ওই কৃষকলীগ নেতাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

 

রোববার (৩০ এপ্রিল) সাড়ে ১০টার দিকে উপজেলার সদর ইউনিয়নের বুইচাকাঠী গ্রামের হাজরাবাড়ী ব্রিজ সংলগ্ন ইস্রাফিলের দোকানের সামনে এ ঘটনা ঘটে।  

আহত রিপন খান ওই গ্রামের মেনাজ খানের ছেলে। তিনি উপজেলা কৃষকলীগের যুগ্ম আহ্বায়ক ও পেশায় একজন ব্যবসায়ী।

এ ব্যাপারে আহত রিপন খান জানান, সকালে তিনি মঈন খান নামে তার সম্পর্কের এক ভাইপোকে নিয়ে নিজ বাড়ি থেকে মোটরসাইকেল যোগে ব্যবসায়ীক কাজে নাজিরপুরে যাচ্ছিলেন। এ সময় কোনো ধরনের পূর্ব শত্রুতা ছাড়া স্থানীয় পেশাদার মাদককারবাকি ও সেবী হানিফ মল্লিক নামে এক যুবক তার মোটরসাইকেল থামিয়ে তাকে লোহার রড দিয়ে পিটিয়ে আহত করেন। এ সময় তার সাথে থাকা ১ লাখ টাকা, স্বর্ণের চেন ও মোবাইলফোন ছিনিয়ে নেওয়া হয়।  

অভিযুক্ত হানিফ ওই গ্রামের তহম আলী মল্লিকের ছেলে। এ ব্যাপারে জানতে তার সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলে তা সম্ভব হয়নি।

নাজিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হুমায়ুন কবির জানান, ওই কৃষকলীগ নেতাকে মারধরের খবর মৌখিকভাবে পেয়েছি। এ ব্যাপারে কোনো লিখিত অভিযোগ পাইনি। পেলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৯০২ ঘণ্টা, এপ্রিল ৩০, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।