ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চিকিৎসার জন্য এসে অজ্ঞান পার্টির খপ্পরে, পড়েছিলেন ধানমন্ডি লেকে

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২১ ঘণ্টা, এপ্রিল ৩০, ২০২৩
চিকিৎসার জন্য এসে অজ্ঞান পার্টির খপ্পরে, পড়েছিলেন ধানমন্ডি লেকে

ঢাকা: রাজধানীর ধানমন্ডি লেকে অচেতন অবস্থায় পড়ে থাকা বাবুল (৪৫) নামে এক ব্যক্তিকে উদ্ধার করে হাসপতালে ভর্তি করিয়েছে পুলিশ। তিনি অজ্ঞানপার্টির খপ্পরে পড়ে ১৮ হাজার টাকা খুইয়েছেন বলে জানা গেছে।

শনিবার (৩০ এপ্রিল) বিকেল ৫টার দিকে পুলিশ তাকে উদ্ধার করে। পরে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক)  হাসপাতালে নিয়ে ভর্তি করায়।

ধানমন্ডি থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মুয়ীদ খান জানান, ধানমন্ডি ১১ নম্বর রোডে লেকের পাশে পড়ে ছিলেন ওই ব্যক্তি। স্থানীয়রা দেখে থানায় জানান। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ওই ব্যক্তির পকেটে একটা মুঠো ফোন পাওয়া যায়। তবে সঙ্গে কোনো টাকা-পয়সা বা পরিচয়পত্র পাওয়া যায়নি। পরে তার ফোন থেকেই স্বজনদের সঙ্গে যোগাযোগ করা হয়। ভুক্তভোগীকে ঢামেক হাসপাতালে পাকস্থলি পরিষ্কার করানোর পর মেডিসিন বিভাগে ভর্তি করা হয়েছে।

হাসপাতালে ভাতিজা মো. রিফাত জানান, তাদের বাড়ি ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার শাহবাজপুরে। এলাকায় চাচার মুদি দোকান রয়েছে। চিকিৎসার জন্য আজ (রোববার) সকালে ঢাকায় এসেছিলেন। ধানমন্ডিতে চিকিৎসা নেওয়ার কথা ছিল।

ধানমন্ডি লেকের ভিতর কেউ তাকে দই খাইয়ে অচেতন করে সঙ্গে থাকা ১৮ হাজার টাকা হাতিয়ে নিয়েছেন বলে ভুক্তভোগী বাবুল মিয়ার বরাত দিয়ে জানান ভাতিজা মো. রিফাত।

বাংরাদেশ সময়: ১৯২০ ঘণ্টা, এপ্রিল ৩০, ২০২৩
এজেডএস/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।