ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

রূপগঞ্জের চনপাড়ায় পুলিশের যৌথ অভিযান, মাদক-অস্ত্রসহ গ্রেপ্তার ১৫

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২২৪ ঘণ্টা, মে ১, ২০২৩
রূপগঞ্জের চনপাড়ায় পুলিশের যৌথ অভিযান, মাদক-অস্ত্রসহ গ্রেপ্তার ১৫

নারায়ণগঞ্জ: জেলার রূপগঞ্জে মাদকসহ অপরাধে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে রোববার (৩০ এপ্রিল) রাতভর আবারও মাদক কারবারি জয়নাল গ্রুপ, শাহাবুদ্দিন গ্রুপ ও শমসের গ্রুপের ত্রিমুখী সংঘর্ষের ঘটনা ঘটেছে।  

সোমবার (১ মে) ভোর থেকে এই ঘটনার পর রূপগঞ্জ থানা পুলিশ ও নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশের প্রায় দেড় শতাধিক পুলিশ সদস্য চনপাড়া পুনর্বাসন কেন্দ্র এলাকায় ঝটিকা অভিযান পরিচালনা শুরু করেন।

অভিযানকালে ৬০৮ পুরিয়া গাঁজা, ৭৫ পুরিয়া হেরোইন, ১০টি ককটেল, চারটি রামদা, চাপাতি, ছুড়া, টেটা, খেলনা পিস্তল, হকিস্টিক ও কাটার উদ্ধার করা হয়। এ সময় পুলিশ সন্দেহজনকভাবে ১৫ জনকে গ্রেপ্তার করেছে।

গ্রেপ্তাররা হলেন চনপাড়া পুনর্বাসন কেন্দ্র এলাকার ৪ নম্বর ওয়ার্ডের মোস্তফা কামাল, ৩ নম্বর ওয়ার্ডের আবু বক্কর সিদ্দিক, ডেমরা এলাকার আলামিন, চনপাড়া বহরের উজ্জ্বল মিয়া, নাদিম, ২ নম্বর ওয়ার্ডের সোহাগ মিয়া, ৩ নম্বর ওয়ার্ডের আরিফ, ১ নম্বর ওয়ার্ডের আনোয়ার হোসেন, ৮ নম্বর ওয়ার্ডের খলিল আকন, শাহরিয়ার ইসলাম মণ্ডল ওরফে রয়েল, ২ নম্বর ওয়ার্ডের মুজিব, ৯ নম্বর ওয়ার্ডের সাদেক, ৮ নম্বর ওয়ার্ডের সোহেল, শামীম ও হাজারী মামুন চৌধুরী শেখ।

রূপগঞ্জ থানার পরিদর্শক (ওসি) আতাউর রহমান জানান, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে চনপাড়া পুনর্বাসন কেন্দ্র এলাকায় একের পর এক ঘটনা ঘটিয়ে যাচ্ছে জয়নাল গ্রুপ, শমসের গ্রুপ ও শাহাবুদ্দিন গ্রুপসহ আরও কয়েকটি অপরাধচক্র।

তিনি আরও বলেন, পুলিশ অভিযান পরিচালনা করে বিভিন্ন সময় মাদক উদ্ধার ও অস্ত্র উদ্ধারসহ অপরাধীদের গ্রেপ্তার অভিযান অব্যাহত রয়েছে। পুনরায় অপরাধীরা জামিনে বের হয়ে এসে আবারও অপরাধমূলক কর্মকাণ্ড শুরু করে। এসব ঘটনায় মাদক, অস্ত্র উদ্ধার, গ্রেপ্তার ও সংঘর্ষের ঘটনায় জনমনে আতঙ্ক সৃষ্টি করার অভিযোগে রূপগঞ্জ থানায় পৃথক তিনটি মামলা দায়ের করা হয়। আর ওই মামলায় আসামিদের আজ নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ২২২২ ঘণ্টা, মে ১, ২০২৩
এমআরপি/এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।