ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

রাবার ফ্যাক্টরির টিনের চালা ভেঙে পড়ে কর্মচারীর মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৪ ঘণ্টা, মে ২, ২০২৩
রাবার ফ্যাক্টরির টিনের চালা ভেঙে পড়ে কর্মচারীর মৃত্যু

ঢাকা: রাজধানীর কদমতলীতে একটি রাবার ফ্যাক্টরির টিনের চালা ভেঙে নিচে পড়ে ইউসুফ (৪৩) নামে এক কর্মচারীর মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (২ মে) বেলা ৩টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

 

মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে সন্ধ্যা ৬টার দিকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ময়নামতি এন্টারপ্রাইজ নামে কারখানাটির মালিক আক্তার হোসেন সুমন জানান, ঈদুল ফিতরের পরে কারখানার কাজে যোগ দেন ইউসুফ। থাকতেন কারখানার ভেতরেই। মঙ্গলবার (২ মে) দুপুরে নিজের বিছানার তোষক রোদে শুকানোর জন্য দোতলার ওপরে টিনের চালে দিয়ে আসেন। বেলা ৩টার দিকে আবার সেই তোষক আনার জন্য যান তিনি। তখন টিনের চালা ভেঙে নিচে ফ্লোরের ওপর পড়ে যান ইউসুফ। এতে গুরুতর আহত হন তিনি। সঙ্গে সঙ্গে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, সহকর্মীরাই তাকে উদ্ধার করে হাসপাতাল নিয়ে আসার পথেই তার মৃত্যু হয়। ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে রাখা হয়েছে। ঘটনাটি সংশ্লিষ্ট থানা পুলিশকে জানানো হয়েছে।

কদমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রলয় কুমার সাহা ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

বাংলাদেশ সময়: ১৯৩২ ঘণ্টা, মে ২, ২০২৩
এজেডএস/এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।