ঢাকা, রবিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

নিজ ঘরের বাথরুমে পড়ে ছিল যুবকের মরদেহ, রহস্য উদ্ঘাটনে সিআইডি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১০ ঘণ্টা, মে ৪, ২০২৩
নিজ ঘরের বাথরুমে পড়ে ছিল যুবকের মরদেহ, রহস্য উদ্ঘাটনে সিআইডি

মাদারীপুর: মাদারীপুরে নিজ ঘরের বাথরুম থেকে মহিউদ্দিন খান (৪২) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  রহস্য উদ্ঘাটনে মাঠে নেমেছে সিআইডি।

বৃহস্পতিবার (৪ মে) বেলা ১১টার দিকে সদর উপজেলার ঘটমাঝি ইউনিয়নের ঝিকরহাটি এলাকায় এ ঘটনা ঘটে।

মৃত মহিউদ্দিন খান ওই এলাকার মৃত গিয়াসউদ্দিন খানের ছোট ছেলে। তিনি অবিবাহিত ছিলেন বলে জানা গেছে।

পুলিশ ও স্বজনরা জানায়, বাড়িতে ছোট ছেলে মহিউদ্দিনের সঙ্গেই থাকতেন মা সুফিয়া বেগম। তবে বুধবার (৩ মে) শহরে থাকা বড় মেয়ে লাকির বাসায় বেড়াতে যান তিনি।  

এদিকে, বৃহস্পতিবার (৪ মে) বেলা ১১টার দিকে ঘরের তালা খুলে রান্না করতে আসেন কাজের বুয়া পাশের বাড়ির সেন্টু হাওলাদারের স্ত্রী রিনা বেগম।  এ সময় বাথরুমে মহিউদ্দিন খানের মরদেহ পড়ে থাকতে দেখে চিৎকার দিয়ে জ্ঞান হারিয়ে ফেলেন তিনি। পরে আশেপাশের লোকজন এগিয়ে এসে বিষয়টি বুঝতে পেরে থানায় খবর দেয়। পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে পাঠিয়ে দেয়।

এ ঘটনার সুষ্ঠু তদন্ত করে দোষীদের বিচার দাবি করেছেন মৃতের স্বজন ও এলাকাবাসী। পুলিশ বলছে, ময়নাতদন্তের রিপোর্ট হাতে পাওয়ার পর বিস্তারতি জানা যাবে এবং আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী জানান, মরদেহে আঘাতের চিহ্ন রয়েছে। ময়না তদন্ত রিপোর্ট হাতে পাওয়ার পর আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এদিকে এলাকাবাসী ধারণা করছেন, অজ্ঞাতনামা দুর্বৃত্তরা মহিউদ্দিনকে হত্যার পর ঘরে তালা মেরে পালিয়ে গেছে।  ঘটনার রহস্য উদ্ঘাটনে পুলিশের পাশাপাশি কাজ করছে সিআইডি।

মৃত মহিউদ্দিন ৬ ভাইবোনের মধ্যে সবার ছোট। ইতালী প্রবাসী বড় ভাই নাঈম খানের পাঠানো অর্থ দিয়েই মায়ের সংসার চালাতেন তিনি।

বাংলাদেশ সময়: ১৯৪৯ ঘণ্টা, মে ৪, ২০২৩
এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।