ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রূপপুর প্রকল্পের আবাসিক ভবনে মিলল রুশ নারীর মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫০ ঘণ্টা, মে ৪, ২০২৩
রূপপুর প্রকল্পের আবাসিক ভবনে মিলল রুশ নারীর মরদেহ

পাবনা: পাবনার ঈশ্বরদীর রূপপুরে নির্মাণাধীন পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পের (আরএনপিপি) আবাসিক এলাকা গ্রিনসিটি থেকে রিয়াবোভা গুলনারা (৫১) নামের এক রাশিয়ান নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৪ মে) দুপুরে মরদেহ ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতালে পাঠানো হয়।

 

এর আগে এদিন (৪ মে) সকালে গ্রিনসিটির একটি আবাসিক ভবনের ১৪৬ নম্বর কক্ষ থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

মৃত রুশ নারী রিয়াবোভা গুলনারা রূপপুর প্রকল্পের মূল ঠিকাদারী প্রতিষ্ঠান এটমস্ট্রয় এক্সপোর্ট (এএসই) প্রতিষ্ঠানে কর্মরত ছিলেন।  

পুলিশ সূত্রে জানা গেছে, রিয়াবোভা গুলনারা প্রতিদিনের মতো অফিসের ডিউটি শেষ করে বুধবার (৩ মে) রাতে নিজ কক্ষে ঘুমাতে যান। এরপর আর কক্ষ থেকে বের হননি তিনি। পরদিন (৪ মে) সকালে সহকর্মীরা তাকে ডাকাডাকি করলে কোনো সাড়াশব্দ না পেয়ে থানায় খবর দেওয়া হয়। পরে সকাল সাড়ে ১০টার দিকে পুলিশ এসে দরজা ভেঙে মরদেহ উদ্ধার করে।

ঈশ্বরদী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অরবিন্দ সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মরদেহ উদ্ধারের পর ময়নাতদন্তর জন্য পাবনা জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন। ময়নাতদন্তর প্রতিবেদন পেলে বিষয়টি নিশ্চিত হওয়া যাবে।  

বাংলাদেশ সময়: ২০৩৮ ঘণ্টা, মে ৪, ২০২৩
এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।