ঢাকা, সোমবার, ২৩ আষাঢ় ১৪৩১, ০৮ জুলাই ২০২৪, ০০ মহররম ১৪৪৬

জাতীয়

টাঙ্গাইলে মাসহ ২ ছেলের রহস্যজনক মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট     | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১০ ঘণ্টা, মে ৭, ২০২৩
টাঙ্গাইলে মাসহ ২ ছেলের রহস্যজনক মৃত্যু

টাঙ্গাইল: টাঙ্গাইলে মাসহ দুই শিশু সন্তানের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  

শনিবার (০৬ মে) সন্ধ্যায় জেলার দেলদুয়ার উপজেলার দেউলী ইউনিয়নের চকতৈল গ্রামে এ ঘটনা ঘটে।

 

দেউলী ইউপি চেয়ারম্যান তাহমিনা হক জানান, শনিবার বিকেল ছয়টার সময় চকতৈল গ্রামের শাহেদের স্ত্রী মনিরা বেগম তার দুই ছেলে মুশফিক (৫) ও মাশরাফি (২) কে হত্যা করে নিজে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন বলে খবর পাই। পরে দেলদুয়ার থানা পুলিশকে জানানো হলে তারা মরদেহ তিনটি উদ্ধার করে।

তবে একসাথে দুই ছেলেকে হত্যা করে মায়ের আত্মহত্যা নাকি তাদেরকে তৃতীয় কোনো ব্যক্তি হত্যা করেছে এ নিয়ে আলোচনা সমালোচনা হচ্ছে। স্থানীয়দের ধারণা তিনজনকে হত্যা করে সিঁদ কেটে কেউ পালিয়ে গেছে।  

এদিকে, হত্যার কথা শুনে নিহত মনিরা বেগমের স্বামী শাহেদ পলাতক রয়েছে। ফলে সন্দেহের তীর শাহেদের দিকে। শাহেদ দেউলী ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের সাবেক সদস্য (মেম্বার) ফজলুর ছেলে। স্বামীর আত্মগোপন ও মনিরা বেগমের ঝুলন্ত লাশ মাটিতে লেগে থাকায় সন্দেহের গভীরতা বাড়ছে।

দেলদুয়ার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিন মৃদা জানান, আমি ঘটনাস্থলে এসেছি। মরদেহ তিনটি উদ্ধার করা হয়েছে। নিহতের স্বামী শাহেদ পলাতক রয়েছে। মরদেহ গুলোর ময়নাতদন্তের পর প্রকৃত ঘটনা জানা যাবে।

বাংলাদেশ সময়: ১২০৯ ঘণ্টা, মে ০৭, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।