ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

জাতীয়

নিহত মুক্তি বর্মনের বাড়িতে সমাজকল্যাণ প্রতিমন্ত্রী

ডিষ্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৫ ঘণ্টা, মে ৭, ২০২৩
নিহত মুক্তি বর্মনের বাড়িতে সমাজকল্যাণ প্রতিমন্ত্রী

নেত্রকোনা: সমাজকল্যাণ প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মো. আশরাফ আলী খান খসরু বলেছেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সবসময় সর্বোচ্চ আইনের শাসন চান। কেউ আইনের ঊর্ধ্বে নয়।

দুষ্কৃতিকারীরা কোনো অপকর্ম করে পার পাবে না। তাকে শাস্তি পেতেই হবে। শেখ হাসিনা চান দেশের সবাই শান্তিতে থাকবে এবং স্মার্ট নাগরিক হিসেবে গড়ে উঠবে।

নেত্রকোনার বারহাট্টা উপজেলার প্রেমনগর-ছালিপুরা গ্রামে দুর্বৃত্তের হামলায় নিহত স্কুলছাত্রী মুক্তি রাণী বর্মনের বাড়িতে নিহতের পরিবারের সঙ্গে দেখা করে সমবেদনা জানাতে গিয়ে প্রতিমন্ত্রী এসব কথা বলেন।

এসময় তিনি নিহতের পরিবারকে আর্থিক সহায়তা প্রদান সহ সবসময় পাশে থাকার আশ্বাস প্রদান করেন।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- জেলা পরিষদ চেয়ারম্যান অসিত সরকার সজল, সদর উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান মানিক, বারহাট্টা উপজেলা চেয়ারম্যান মাইনুল হক কাসেমসহ আওয়ামী লীগের নেতারা।  

উল্লেখ্য, মঙ্গলবার (২ মে) দুপুরে উপজেলার প্রেমনগর ছালিপুরা গ্রামে এসএসসি পরীক্ষার্থী মুক্তি বর্মনকে কুপিয়ে আহত করে কাওসার। পরে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এরপর থেকে ২৪ ঘণ্টার মধ্যেই ওই এলাকার একটি জঙ্গল থেকে জেলা ডিবি পুলিশের একটি টিম আসামি কাওসারকে গ্রেপ্তার করে। তার বিরুদ্ধে মামলা দায়েরের পর তাকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় তাকে কুপিয়ে খুন করেছে বলে আসামি স্বীকারোক্তি দিয়েছেন।

বাংলাদেশ সময়: ১৫৫৪ ঘণ্টা, মে ০৭, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।