ঢাকা, বুধবার, ১৮ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

জাতীয়

রাস্তায় রক্তাক্ত মরদেহ, মাইক্রোবাস ফেলে পালালেন ঘাতক চালক

ডিস্ট্রিক করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২৪ ঘণ্টা, মে ৮, ২০২৩
রাস্তায় রক্তাক্ত মরদেহ, মাইক্রোবাস ফেলে পালালেন ঘাতক চালক জব্দ হওয়া মাইক্রোবাস

পঞ্চগড়: পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলায় মাইক্রোবাসের চাপায় শফিকুল ইসলাম (৪৫) নামে এক বাইসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় ঘাতক মাইক্রোবাসটিকে আটক করেছে পুলিশ।

রোববার (০৭ মে) রাতে জেলার তেঁতুলিয়া উপজেলার শালবাহান ইউনিয়নের কালান্দিগছ বাইপাশ মহাসড়কে এ দুর্ঘটনাট ঘটে। নিহত শফিকুল আজিজনগর এলাকার মৃত আব্দুল মজিদের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, রাতে স্থানীয়রা বাইপাস সড়কে রক্তাক্ত অবস্থায় ওই বাইসাইকেল আরোহীর মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে।  

এর পর কালান্দিগছ বাজারে গিয়ে সড়কের এক পাশে মাইক্রোবাসটি উদ্ধার করা হয়। দুর্ঘটনার পর ঘাতক চালক মাইক্রোবাসটি এখানে রেখেই পালিয়ে গেছে। মাইক্রোবাসটির সামনের কাচ ও বেশ কয়েকটি স্থানে দুর্ঘটনার লক্ষণ পাওয়া গেছে।  

তেঁতুলিয়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকির হোসেন বাইসাইকেল আরোহীর মৃত্যুর বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করে বলেন, ঘাতক মাইক্রোবাসটি দিয়ে উপজেলার বিভিন্ন বাজারে ক্যানভ্যাসারের কাজ করা হতো। ঘটনার পর গাড়িটি জব্দ করা হলেও চালক পালিয়ে যায়। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ০৯২০ ঘণ্টা, মে ০৮, ২০২৩
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।