ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

নাজিরপুরে ইটভাঙা মেশিন উল্টে তরুণের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫০ ঘণ্টা, মে ৮, ২০২৩
নাজিরপুরে ইটভাঙা মেশিন উল্টে তরুণের মৃত্যু

পিরোজপুর: পিরোজপুরের নাজিরপুরে ইটভাঙা মেশিন উল্টে রমজান মৃধা (১৮) নামে এক তরুণের মৃত্যু হয়েছে। এ সময় মেশিনটির চালক আজিজুল শেখ (১৯) নামে অপর এক তরুণ গুরুতর আহত হয়েছেন।

 

সোমবার (৮ মে) সকাল ৮টার দিকে উপজেলার শ্রীরামকাঠী-পিরোজপুর সড়কের বকুলতলা নামক স্থানে এ ঘটনা ঘটে।  

নিহত রমজান মৃধা উপজেলার শেখমাটিয়া ইউনিয়নের শেখমাটিয়া গ্রামের নুর ইসলামের ছেলে। আহত আজিজুল শেখ পিরোজপুর সদর উপজেলার কলাখালী গ্রামের ছরোয়ার শেখের ছেলে। আজিজুল রমজানের দূর সম্পর্কে মামা হয়।

প্রত্যক্ষদর্শী স্থানীয় টিটু ফকির জানান, ইটভাঙা মেশিনটি পিরোজপুরের সদর উপজেলার কলাখালী থেকে নাজিরপুরের শ্রীরামকাঠীর দিকে যাচ্ছিল। এ সময় মেশিনটির চালক স্থানীয় বকুলতলা নামক স্থানে পৌঁছে নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে মেশিনটি রাস্তার পাশে গাছের সঙ্গে ধাক্কা খেয়ে উল্টে যায়। এতে ওই গাড়িতে থাকা রমজান মৃধা ও চালক আজিজুল শেখ গুরুতর আহত হন। তাদের উদ্ধার করে রমজানকে নাজিরপুর উপজেলা হাসপাতালে ও আজিজুল শেখকে জেলা হাসপাতালে পাঠানো হয়।

নিহতের মামা শফিকুল শেখ জানান, তার ভাগ্নে রমজান কলাখালীতে নানা বাড়িতে থাকতো। সকালে তার আরেক মামা আজিজুল রমজানকে সঙ্গে নিয়ে ইটভাঙতে বের হয়। পথে ইটভাঙা মেশিন উল্টে তারা আহত হয়। আহত রমজানকে নাজিরপুর উপজেলা স্বাস্থ্য কমক্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক জিনাত তাসমিন জানান, তাকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়েছিল।

নাজিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হুমায়ুন কবির জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১০৪৮ ঘণ্টা, মে ০৮, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।