ঢাকা, মঙ্গলবার, ১৮ আষাঢ় ১৪৩১, ০২ জুলাই ২০২৪, ২৪ জিলহজ ১৪৪৫

জাতীয়

ঠাকুরগাঁওয়ে আগ্নেয়াস্ত্রসহ গ্রেপ্তার ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট     | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৭ ঘণ্টা, মে ৮, ২০২৩
ঠাকুরগাঁওয়ে আগ্নেয়াস্ত্রসহ গ্রেপ্তার ২

ঠাকুরগাঁও: ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে একটি সচল আগ্নেয়াস্ত্রসহ দুই জনকে গ্রেপ্তার করা হয়েছে। এ সময় জব্দ করা হয় তাজা গুলি।

সোমবার (৮ মে) দুপুরে ঠাকুরগাঁও পুলিশ সুপার কার্যালয় হলরুম এক সংবাদ সম্মেলনে এ সব কথা জানানো হয়।

এ সময় লিখিত বক্তব্য পাঠ করেন, ঠাকুরগাঁও পুলিশ সুপার মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন।  

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে গত শনিবার (০৬ মে) বালিয়াডাঙ্গী উপজেলার ৪ নম্বর বড় পলাশবাড়ী ইউনিয়নের দক্ষিণ দুয়ারী জিয়াবাড়ি এলাকার মৃত কলিম উদ্দিনের ছেলে সবুর হাসান ওরফে জুলুন (২৬) এর নিকট থেকে ১৩০ বোতল ফেনসিডিল, তার ব্যবহৃত মোটরসাইকেল ও মোবাইল ফোন জব্দ করা হয়। পরে আসামিকে জিজ্ঞাসাবাদ করা হলে অবৈধ আগ্নেয়াস্ত্র সম্পর্কে বেশ কিছু গুরুত্বপূর্ণ তথ্য দেন।

তার দেওয়া তথ্যমতে অভিযান চালিয়ে বালিয়াডাঙ্গির রতন দিঘী গ্রামের ইসরাইল ওরফে পানিপথের সন্তান রাকিব হাসান ওরফে লতিফ ওরফে ফুচকুন (২৬)কে গ্রেপ্তার করা হয়।

জিজ্ঞাসাবাদে রাকিব জানায় তার নিকট একটি আগ্নেয়াস্ত্র আছে ও সেটি তার আপন চাচাতো ভাই বালিয়াডাঙ্গির রতন দিঘী গ্রামের ইদ্রিস আলীর ছেলে রানা মিস্টার (৩৫) এর নিকট রাখা আছে। তার তথ্য মোতাবেক অভিযান চালিয়ে রানা মিস্টারকে তার বসতবাড়ি হতে গ্রেপ্তার করা হয় এবং তার নিজ বাড়ি থেকে চটের ব্যাগের ভেতরে রক্ষিত শপিং ব্যাগ দ্বারা প্যাচানো অবস্থায় ট্রিগার, ফায়ারিং পিন ও ব্যারেল সংযুক্ত একটি সচল আগ্নেয়াস্ত্র, ওয়ান সুটার গান ও একটি তাজা গুলি জব্দ করা হয়।  

পরবর্তীতে জেলা গোয়েন্দা শাখার এসআই নবিউল ইসলাম বাদী হয়ে বালিয়াডাঙ্গি থানায় সোমবার (৮ মে) আসামিদের বিরুদ্ধে ১৮৭৮ সালের অস্ত্র আইনের ১৯-ক ধারায় একটি মামলা দায়ের করেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন- ওসি (ডিবি) আনোয়ারুল ইসলাম, ওসি (ডিএসবি) আব্দুল মতিন প্রধানসহ জেলা পুলিশের বিভিন্ন কর্মকর্তা, জেলার প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা।

বাংলাদেশ সময়: ১৬১৬ ঘণ্টা, মে ০৮, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।