ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

আমির হত্যাকাণ্ড, মূলহোতা গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২১৭ ঘণ্টা, মে ৮, ২০২৩
আমির হত্যাকাণ্ড, মূলহোতা গ্রেফতার

নারায়ণগঞ্জ: সোনারগাঁয়ের আমির হোসেন হত্যাকাণ্ডের ২৪ ঘণ্টার মধ্যে মূলহোতাকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন।

সোমবার (৮ মে) রাতে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান র‌্যাব ১১ এর সিনিয়র এএসপি মো. রিজওয়ান সাঈদ জিকু।

৭ মে সোনারগাঁ থানাধীন বারদী বাজার এলাকায় অভিযান পরিচালনা করে হত্যা মামলার এজাহারনামীয় আসামি আড়াইহাজারের বড়ইপাড়ার মৃত ফজু মিয়ার ছেলে হোসেন মিয়াকে (৫০) গ্রেফতার করা হয়।

র‌্যাব জানায়, ভুক্তভোগী আমির হোসেন একজন মুদি দোকানের ব্যবসায়ী। গ্রেফতার আসামির সঙ্গে ভিকটিমের টাকা সংক্রান্ত বিষয় নিয়ে বিরোধ ছিল। উক্ত বিরোধের জেরে গ্রেফতার আসামি তার অন্যান্য সহযোগীসহ গত ৫মে রাতে ভুক্তভোগীকে নিজ বাড়ি হতে ডেকে নিয়ে যায়। পরবর্তীতে ৬মে আমির হোসেনের মরদেহ আড়াইহাজার থানাধীন মাধবদীতে একটি ধান ক্ষেতে পাওয়া যায়। তাকে কুপিয়ে হত্যা করা হয়েছে।

উক্ত ঘটনায় ভুক্তভোগীর স্ত্রী বাদী হয়ে নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার আসামি হত্যাকাণ্ডের সঙ্গে সংশ্লিষ্টতার কথা স্বীকার করেছেন।

বাংলাদেশ সময়: ২২১৭ ঘণ্টা, মে ০৮, ২০২৩
এমআরপি/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।