ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

চাঁদপুরে ৩৫ লাখ গলদা চিংড়ির পোনা জব্দ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩০ ঘণ্টা, মে ৯, ২০২৩
চাঁদপুরে ৩৫ লাখ গলদা চিংড়ির পোনা জব্দ

চাঁদপুর: মেঘনা নদী থেকে অবৈধভাবে ধরে বিক্রির জন্য নিয়ে যাওয়ার সময় দুটি পিকআপ ভ্যানে থাকা ৩৫ লাখ গলদা চিংড়ির পোনা জব্দ করা হয়েছে।

চাঁদপুর কোস্টগার্ড ও সদর উপজেলা মৎস্য বিভাগের যৌথ অভিযানে মঙ্গলবার (৯ মে) দুপুরে হাজীগঞ্জ-রামগঞ্জ সড়কের ব্রিজ থেকে পোনাগুলো জব্দ করা হয়।

 

চাঁদপুর সদর উপজেলা মৎস্য বিভাগ থেকে এ তথ্য জানানো হয়।

সদর উপজেলা জ্যেষ্ঠ মৎস্য কর্মকর্তা মো. তানজিমুল ইসলাম জানান, সোমবার (৮ মে) দিনগত রাত আনুমানিক সাড়ে ১০টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে কোস্টগার্ড চাঁদপুর স্টেশনের টহল দল হাজীগঞ্জ উপজেলার ডাকাতিয়া নদীর ব্রিজে অভিযান চালায়। অভিযানে চিংড়ি পোনা বহনকারী দুটি পিকআপ ভ্যান জব্দ করা হয়। ওই দুটি ভ্যানের থাকা ড্রামগুলোতে এসব চিংড়ি পোনা পাওয়া যায়। এগুলো বিক্রির জন্য নিয়ে যাওয়া হচ্ছিল।

জব্দ করা চিংড়ি পোনা রাতেই কোস্টগার্র্ড চাঁদপুর স্টেশন এলাকায় ডাকাতিয়া নদীতে অবমুক্ত করা হয়। এসময় জ্যেষ্ঠ মৎস্য কর্মকর্তা মো. তানজিমুল ইসলাম, কোস্টগার্ড চাঁদপুর স্টেশনের চিফ পেটি অফিসার মো. শফিকুল ইসলাম ও কোস্টগার্ড সদস্যরা উপস্থিত ছিলেন।

তবে অভিযানের বিষয়টি টের পেয়ে দুটি পিকআপ ভ্যানে থাকা চালকসহ অন্যরা পালিয়ে গেছেন। যে কারণে কাউকে আটক করা সম্ভব হয়নি বলে জানান মৎস্য কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৯২৯ ঘণ্টা, মে ৯, ২০২৩
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।