ঢাকা, মঙ্গলবার, ১৮ আষাঢ় ১৪৩১, ০২ জুলাই ২০২৪, ২৪ জিলহজ ১৪৪৫

জাতীয়

নোমান-রাকিব হত্যার ঘটনায় আরও দুইজন গ্রেপ্তার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৫৪ ঘণ্টা, মে ১০, ২০২৩
নোমান-রাকিব হত্যার ঘটনায় আরও দুইজন গ্রেপ্তার

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরের বশিকপুরের পোদ্দার বাজারে আলোচিত জেলা যুবলীগ সাবেক সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল নোমান ও জেলা ছাত্রলীগ সাবেক সাংগঠনিক সম্পাদক রাকিব ইমাম হত্যা মামলায় আরও দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে। তারা হলেন, আবুল কাশেম জেহাদীর ব্যক্তিগত সহকারী মো. শহিদ উল্যাহ (৫৫) ও আলাউদ্দিন আলো (২৭)।

মঙ্গলবার (০৯ মে) রাতে র‍্যাব-১১ নোয়াখালী ক্যাম্পের কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার মাহমুদুল হাসান এক প্রেস বিজ্ঞপ্তিতর মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন। চট্টগ্রামের বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার শহিদ সদর উপজেলার বশিকপুর ইউনিয়নের নন্দীগ্রামের গোলাম রাব্বানির ছেলে ও হত্যা মামলার এজাহারভূক্ত ১৬ নম্বর অভিযুক্ত। এছাড়া আলাউদ্দিন একই গ্রামের আবু সাঈদের ছেলে ও অজ্ঞাত অভিযুক্ত হিসেবে তাকে গ্রেপ্তার দেখানো হয়েছে।

লেফটেন্যান্ট কমান্ডার মাহমুদুল হাসান বলেন, প্রধান অভিযুক্ত কাশেম জিহাদীর ব্যক্তিগত সহকারী শহিদসহ দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে। এ মামলার অন্যান্য অভিযুক্তদের গ্রেপ্তারে র‍্যাবের অভিযান অব্যাহত আছে।

উল্লেখ্য, লক্ষ্মীপুরের বশিকপুরের পোদ্দার বাজারে গত ২৫ এপ্রিল রাত সাড়ে ৯টার দিকে সন্ত্রাসীদের গুলিতে নিহত হন লক্ষ্মীপুর জেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল নোমান ও জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক রাকিব ইমাম। এ ঘটনায় যুবলীগ নেতা নোমানের বড় ভাই বশিকপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহফুজুর রহমান বাদী হয়ে চন্দ্রগঞ্জ থানায় হত্যা মামলা দায়ের করেন। এতে চন্দ্রগঞ্জ থানা আওয়ামী লীগের সহ-সভাপতি ও বশিকপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান এবং একটি অস্ত্রধারী বাহিনী প্রধান আবুল কাশেম জেহাদীকে প্রধান অভিযুক্ত করে ১৭ জনের নামে এবং অজ্ঞাত ১৪-১৫ জনকে অভিযুক্ত করা হয়।

বাংলাদেশ সময়: ২০৪৯ ঘণ্টা, মে ১০, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।