ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গোয়াল ঘরে মিলল গলায় রশি প্যাঁচানো বৃদ্ধের মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪২ ঘণ্টা, মে ১০, ২০২৩
গোয়াল ঘরে মিলল গলায় রশি প্যাঁচানো বৃদ্ধের মরদেহ

মাদারীপুর: মাদারীপুর জেলার শিবচরে হাকিম মাতুব্বর (৮৪) নামে এক বৃদ্ধের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  

বুধবার (১০ মে) সকালে উপজেলার বন্দরখোলা ইউনিয়নের মফিতুল্লাহ্ হাওলাদার কান্দি গ্রামে মেয়ের বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নদী ভাঙনের পর বৃদ্ধ হাকিম মাতুব্বর তার নিজ এলাকা ছেড়ে ফরিদপুরের সদরপুর এলাকার চর নাছিরপুরে স্ত্রীকে নিয়ে তিন বছর ধরে মেয়ে ফাহিমার বাড়িতে বসবাস করে আসছিলেন। গত ২৪ এপ্রিল নিজ এলাকা সদরপুরের নাজির মামুদহাজীর কান্দিতে তার দুই ছেলে লাক্ষু মাতুব্বর ও বাবুল মাতুব্বরের বাড়িতে বেড়াতে যান। সেখান থেকে কাউকে না বলে মঙ্গলবার (০৯ মে) সকালে মেয়ের বাড়ি শিবচরের বন্দরখোলার উদ্দেশে রওনা দেন।

বুধবার (১০ মে) ভোরে মেয়ে ফাহিমা বেগমের বাড়ির পাশের একটি গোয়াল ঘরের গলায় রশি প্যাঁচানো অবস্থায় পড়ে থাকতে দেখে পরিবারের লোকজন। পরে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে।

মৃতের মেয়ে ফাহিমা বেগম বলেন, আমার বাবা আমাদের বাড়িতেই ঘর উঠিয়ে গত ৩ বছর ধরে থাকছেন। ঈদের তিনদিন পর বাবা আমার ভাইদের বাড়িতে বেড়াতে যান। কিন্তু আজ সকালে আমার ছেলে টয়লেটে যাওয়ার সময় দেখতে পায় আব্বা গলায় রশি দিয়ে পেঁচিয়ে মাটিতে পড়ে আছে।

মৃতের বড় ছেলে লাক্ষু বলেন, আমার বাবা আমার বোনের বাড়িতেই থাকতো। ঈদের পর আমাদের বাড়ি গিয়েছিলো। মঙ্গলবার আমাদের বাড়ি থেকে চলে আসছে সকালে। আমি আজ মাছ ধরতে নদীতে গিয়েছিলাম। পরে শুনলাম আব্বা মারা গেছে।

শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ার হোসেন বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৫৪২ ঘণ্টা, মে ১০, ২০২৩
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।