ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

চনপাড়ায় দু’গ্রুপের গোলাগুলি, গুলিবিদ্ধ ঢামেকে চিকিৎসাধীন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৮ ঘণ্টা, মে ১০, ২০২৩
চনপাড়ায় দু’গ্রুপের গোলাগুলি, গুলিবিদ্ধ ঢামেকে চিকিৎসাধীন

ঢাকা: নারায়ণগঞ্জের রূপগঞ্জ চনপাড়া এলাকায় দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ ও গোলাগুলির ঘটনায় সৈয়দ খান (৫৫) নামে এক দিনমজুর গুলিবিদ্ধ হয়েছেন।

বুধবার (১০ মে) বেলা ৩টার দিকে চনপাড়া দুই নম্বর ওয়ার্ডে এ ঘটনা ঘটে।

আহত অবস্থায় তাকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গুলিবিদ্ধ সৈয়দ খানের ছেলে জুলহাস খান জানান, তাদের বাসা চনপাড়ায়। তার বাবা একজন দিনমজুর। এলাকায় ইট ভাঙার কাজ করেন। আজ (১০ মে) সকালে বাসা থেকে বের হয়ে একই এলাকায় কাজে যান। দুপুরে কাজ শেষে বাড়িতে ফিরছিলেন। চনপাড়া দুই নম্বর ওয়ার্ড এলাকায় আসলে আচমকা গুলিবিদ্ধ হন তিনি। খবর পেয়ে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসেন।

জুলহাস খান আরও জানান, যতটুকু শোনা গেছে, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র দুটি গ্রুপের মধ্যে দীর্ঘদিন ধরে উত্তেজনা চলছে। আজকেও এলাকায় ওই দুই গ্রুপের মধ্যে গোলাগুলি হয়। এতে আমার বাবা গুলিবিদ্ধ হন।

ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, রূপগঞ্জের চনপাড়া থেকে এক ব্যক্তিকে গুলিবিদ্ধ অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়েছে। তিনি বুকে গুলিবিদ্ধ হয়েছেন। তার অবস্থা গুরুতর। জরুরী বিভাগে তার চিকিৎসা চলছে।

বাংলাদেশ সময়: ১৬৪৫ ঘণ্টা, মে ১০, ২০২৩
এজেডএস/এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।