ঢাকা, সোমবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

অ্যাম্বুলেন্সে ট্রাকের ধাক্কা, প্রাণ গেল মা, নবজাতক ও জামাতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৯ ঘণ্টা, মে ১০, ২০২৩
অ্যাম্বুলেন্সে ট্রাকের ধাক্কা, প্রাণ গেল মা, নবজাতক ও জামাতার

সাতক্ষীরা: সদ্যজাত কন্যা শিশু কিছুটা অসুস্থ হওয়ায় অ্যাম্বুলেন্সে করে নেওয়া হচ্ছিল খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে। কিন্তু পথেই তেলবাহী ট্রাকের ধাক্কায় প্রাণ হারাতে হলো মা ও নবজাতককে।

সেই সঙ্গে প্রাণ হারিয়েছেন ওই নারীর বড় মেয়ের স্বামীও।

বুধবার (১০ মে) বিকেল ৩টার দিকে সাতক্ষীরার মির্জাপুর নামক স্থানে খুলনা-সাতক্ষীরা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সাতক্ষীরার আশাশুনি উপজেলার খলিষানী গ্রামের আলাউল ইসলামের স্ত্রী তানজিলা খাতুন (৪০), তাদের সদ্যজাত কন্যা এবং বড় জামাতা সাতক্ষীরা সদর উপজেলার নারায়নপুর গ্রামের বেলাল হোসেন ডালিম (২৮)।

নিহতের স্বামী আলাউল ইসলাম জানান, বাড়িতে সন্তান জন্মদানের পর বাচ্চা অসুস্থ হয়ে পড়লে চিকিৎসার জন্য তাদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হচ্ছিল। এসময় মির্জাপুর নামক স্থানে তাদের বহনকারী অ্যাম্বুলেন্সটি দুর্ঘটনার কবলে পড়ে।

প্রত্যক্ষদর্শী মির্জাপুর স্কুলের শিক্ষক সূর্য কান্ত পাল জানান, বিকেলে সাতক্ষীরাগামী একটি ট্রাক খুলনাগামী অ্যাম্বুলেন্সটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই অ্যাম্বুলেন্সে থাকা মা ও নবজাতকের মৃত্যু হয়। এসময় অ্যাম্বুলেন্সের চালকসহ অন্তত চারজন আহত হন। আহতদের উদ্ধার করে খুলনা ও সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পরে বিকেল ৫টার দিকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় ডালিমের।

পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাঞ্চন কুমার রায় জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। দুর্ঘটনা কবলিত গাড়ি দুটি জব্দ করা হয়েছে। এছাড়া নিহতদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭২৭ ঘণ্টা, মে ১০, ২০২৩
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।