ঢাকা, সোমবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

রূপগঞ্জে ধারাল অস্ত্রসহ গ্রেপ্তার ৫

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩২ ঘণ্টা, মে ১১, ২০২৩
রূপগঞ্জে ধারাল অস্ত্রসহ গ্রেপ্তার ৫ গ্রেপ্তার আসামিরা

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ রূপগঞ্জের চনপাড়া পুনর্বাসন কেন্দ্র এলাকায় মাদক কারবারিদের মধ্য গোলাগুলি ও সংঘর্ষের ঘটনাকে কেন্দ্র করে আইনশৃঙ্খলা বাহিনীর অভিযানে পাঁচজনকে গ্রেপ্তার ও ধারালো অস্ত্র উদ্ধার করা হয়েছে।

বুধবার (১০ মে) রাতে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

এছাড়া অন্য একটি মামলায় আরও দুজনকে গ্রেপ্তার করা হয়।

বৃহস্পতিবার (১১ মে) গ্রেপ্তারদের আদালতে পাঠানো হয়েছে।

গ্রেপ্তাররা হলেন-চনপাড়া পূর্ণবাসন কেন্দ্র এলাকার শাহজাহানের ছেলে বিল্লাল হোসেন, মৃত বিল্লাল হোসেনের ছেলে জাকির হোসেন, রমজানের ছেলে জুয়েল, মৃত আদনান আরিফের ছেলে শিহাব উদ্দিন ও মনির হোসেনের ছেলে রাকিব।

রূপগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) আতাউর রহমান বলেন, বুধবার (১০ মে) দুপুরে চনপাড়া পুনর্বাসন কেন্দ্র এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গোলাগুলি ও সংঘর্ষের ঘটনার পর আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা রাতভর অভিযান পরিচালনা করেন। এ সময় এ উদ্ধার করা হয় ধারালো রামদা, চাপাতি, সামুরাই, হেলমেট, লাঠিসোটা ও জ্যাকেট। এছাড়া ওই পাঁচজনকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার আসামিদের চনপাড়ায় আইনশৃঙ্খলা বাহিনীর হামলার ঘটনায় দায়েরকৃত মামলায় আদালতে পাঠানো হয়।

এছাড়া দেশীয় অস্ত্র বিস্ফোরক দ্রব্য নিজ দখলে ও হেফাজতে রাখার অপরাধে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন-১ এর সিপিসি ৩ এর পূর্বাচল ক্যাম্পের সুবেদার ওয়ালিউর রহমান বাদী হয়ে তিনজনের নাম উল্লেখ ও ৪০ থেকে ৪৫ জনকে অজ্ঞাত আসামি করে একটি মামলা করেন।

বুধবার (১০ মে) বিকেল তিনটার দিকে মাদক কারবারের নিয়ন্ত্রণকে কেন্দ্র করে নারায়ণগঞ্জ রূপগঞ্জের চনপাড়া পুনর্বাসন কেন্দ্র এলাকায় দুই গ্রুপের গোলাগুলি ও সংঘর্ষ হয়। সংঘর্ষে গুলিবিদ্ধসহ অন্তত ২৪ জন আহত হয়েছেন। এ সময় গুলিবিদ্ধ হয়ে সৈয়দ মিয়া (৫৫) নামে এক দিনমজুর মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন। গুলিবিদ্ধ সৈয়দ মিয়া চনপাড়া পুনর্বাসন কেন্দ্র এলাকার দুই নম্বর ওয়ার্ডের আবুল হাসেমের ছেলে। এ ঘটনার আগে আরও বেশ কয়েকবার সংঘর্ষে জড়ায় মাদক কারবারিরা।

বাংলাদেশ সময়: ১৯৩২ ঘণ্টা, মে ১১, ২০২৩
এমআরপি/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।