ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

খিলগাঁওয়ে ইমরান হত্যা, মূল অভিযুক্ত গ্রেপ্তার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৫ ঘণ্টা, মে ১২, ২০২৩
খিলগাঁওয়ে ইমরান হত্যা, মূল অভিযুক্ত গ্রেপ্তার প্রতীকী ছবি

ঢাকা: রাজধানীর খিলগাঁওয়ে স্যানিটারি মিস্ত্রি ইমরান হত্যার মূল অভিযুক্ত মো. শহিদ মিয়াকে গ্রেপ্তার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা (ডিবি) মতিঝিল বিভাগ।

শুক্রবার (১২ মে) তাকে গ্রেপ্তারের বিষয়টি জানান ডিবি মতিঝিল বিভাগের অতিরিক্ত উপ-কমিশনার শাহ্ আলম মো. আখতারুল ইসলাম।

তিনি বলেন, ৫ মে রাতে খিলগাঁও মেরাদিয়া এলাকায় পূর্ব শত্রুতার জের ধরে কয়েকজন লোক মিস্ত্রি ইমরানকে লোহার পাইপ দিয়ে এলোপাতাড়ি মারধর করে গুরুতর আহত করেন। পরে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ৭ মে মারা যান তিনি।

এ ঘটনায় সোমবার (৮ মে) খিলগাঁও থানায় ইমরানের ভাই বাদি হয়ে একটি মামলা দায়ের করেন। মামলাটি ছায়াতদন্তের ধারাবাহিকতায় তথ্য প্রযুক্তির সহায়তায় অভিযুক্ত শহিদ মিয়ার অবস্থান শনাক্ত করা হয়। পরে খিলগাঁও মেরাদিয়া এলাকায় অভিযান চালিয়ে শহিদকে গ্রেপ্তার করা হয়। হত্যার ঘটনায় জড়িত পলাতক অন্যান্য অভিযুক্তদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

খিলগাঁও থানার পরিদর্শক (তদন্ত) সুজিত কুমার সাহা বলেন, শহিদকে আদালতে হাজির করা হলে তিনি হত্যাকাণ্ডে জড়িত থাকার কথা স্বীকার করে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

বাংলাদেশ সময়: ১৫৫৫ ঘণ্টা, মে ১২, ২০২৩
পিএম/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।