ঢাকা, সোমবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৮ জুলাই ২০২৪, ০০ মহররম ১৪৪৬

জাতীয়

গাংনীতে হত্যা মামলায় বাবা-ছেলে গ্রেপ্তার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট     | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩২ ঘণ্টা, মে ১২, ২০২৩
গাংনীতে হত্যা মামলায় বাবা-ছেলে গ্রেপ্তার গ্রেপ্তার বাবা-ছেলে

মেহেরপুর: জমি সংক্রান্ত বিরোধের জের ধরে মেহেরপুরের গাংনীতে ভ্যানচালক আব্দুল আলীম হত্যা মামলায় এজাহার নামীয় আসামি সেন্টু ও তার বাবা সাইদুল ইসলাম ওরফে সাদুকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তারদের শুক্রবার (১২ মে) দুপুরের দিকে আদালতের মাধ্যমে মেহেরপুর জেল হাজতে পাঠানো হয়েছে।

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক এতথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, গোপন তথ্যের ভিত্তিতে গতকাল বৃহস্পতিবার বিকেলের দিকে কুষ্টিয়ার দৌলতপুর থানার কাতলামারী গ্রাম থেকে আসামি বাবা-ছেলেকে গ্রেফতার করা হয়। তারা সেখানে তাদের এক আত্মীয় বাড়িতে আত্মগোপনে ছিলেন।

গ্রেপ্তার সেন্টু মামলার এজাহার নামীয় ৩ নম্বর আসামি এবং তার বাবা সাইদুল ইসলাম এই মামলার ৬ নম্বর আসামি।  

গত ২৮ এপ্রিল সকালে গাংনী উপজেলার মটমুড়া ইউনিয়নের মহাম্মদপুর গাইনপাড়া এলাকায় বিরোধপূর্ণ জমিতে আব্দুল আলীম খুন হন।  

জানা গেছে, গত ২৮ এপ্রিল সকালে চাচা খলিলুর রহমানকে দিয়ে আব্দুল আলীমকে মাঠে ডেকে নিয়ে যাওয়া হয়। যেখানে আব্দুল কাদেরের ছেলে বান্টু, আব্দুল হান্নান, সুদু ও তার ছেলে সেন্টু, আব্দুল হান্নানের ছেলে রাশেদ, ইঞ্জিনিয়ার রাসেল আহম্মেদ দেশীয় অস্ত্র হাসুয়া, রামদা, ফলা, ঢাল নিয়ে সেই জমিতে আগে থেকে ওত পেতে থাকে। আব্দুল আলীম ওই মাঠে পৌঁছানো মাত্রই তারা সবাই মিলে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ও ফলা দিয়ে খুঁচিয়ে খুঁচিয়ে মৃত্যু নিশ্চিত করে চলে যায়। এ ঘটনায় নিহতের স্ত্রী মনোয়ারা বেগম বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন। মামলা হওয়ার কয়েক দিন পর আব্দুল হান্নানকে গ্রেপ্তার করে গাংনী থানা পুলিশ। এনিয়ে তিন আসামি গ্রেপ্তার হলেন।

বাংলাদেশ সময়: ১৬৩০ ঘণ্টা, মে ১২, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।