ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

জাতীয়

বিয়ের দাবিতে তরুণীর অনশন, সম্পর্ক নেই দাবি ছেলে পক্ষের

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৮ ঘণ্টা, মে ১৩, ২০২৩
বিয়ের দাবিতে তরুণীর অনশন, সম্পর্ক নেই দাবি ছেলে পক্ষের

ফরিদপুর: ফরিদপুরের সালথায় দীর্ঘ ৩ বছরের প্রেমের সম্পর্কে ভাটা পড়ায় বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশনে বসেছেন এক তরুণী।  

শুক্রবার (১২ মে) দুপুর ১২টা থেকে রহিমা আক্তার (১৮) নামের ওই তরুণী বিয়ের দাবিতে আজাদ মৃধা (২২) নামে তার প্রেমিকের বাড়ির সামনে অনশনে বসেন।

 

অনশনকারী রহিমা আক্তার উপজেলার গট্টি ইউনিয়নের সিংহপ্রতাপ গ্রামের রশিদ শেখের মেয়ে। অন্যদিকে, অভিযুক্ত প্রেমিক আজাদ মৃধা (২২) একই ইউনিয়নের দরগা গট্টি গ্রামের আইয়ুব মৃধার ছেলে।  

স্থানীয় সূত্রে জানা গেছে, প্রায় বছর খানেক আগে একবার ওই তরুণী আজাদের বাড়িতে আসেন। পরে স্থানীয়দের মাধ্যমে বিষয়টি মীমাংসাও হয়। কিন্তু হঠাৎ তাদের সম্পর্কের মধ্যে ভাটা পড়ায় রহিমা আক্তার শুক্রবার (১২ মে) দুপুরে এখানে এসে অনশনে বসেছেন। আর তাদের বিষয়টি গ্রামের সবাই জানে।  

অনশনকারী রহিমা আক্তার বলেন, তিন বছর আগে রং নম্বরে ফোনের মাধ্যমে আজাদের সঙ্গে পরিচয় হয়। পরে আমাদের মধ্যে মোবাইলে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। একপর্যায়ে মাঝে-মধ্যেই দুজনেই দেখা করি। আমাদের মধ্যে অনেকবার শারীরিক মেলামেশাও হয়েছে। এর ফলে আমার পেটে বাচ্চা আসে। পরে বিষয়টি তাকে জানালে, তার কথামতো সেই বাচ্চা নষ্ট করে ফেলি। আর বিষয়টি উভয় পরিবারই জানতো।

তিনি আরও বলেন, আজাদ গত দেড় বছর আগে সংযুক্ত আরব আমিরাতে চলে যায়। সে বিদেশ থেকে এসে আমাকে বিয়ে করবে বলে জানায়। কিন্তু সে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে গত চার মাস আগে থেকে আমার সঙ্গে যোগাযোগ বন্ধ করে দিয়েছে। এখন আপনারাই বলেন, এতো দিনের সম্পর্ক কী ভোলা যায়? 

রহিমা আক্তার বলেন, আমি এখন নিরুপায়। আমার অবস্থাটা কী, তা কেউ বুঝতে পারছেন?

এ বিষয়ে আজাদ মৃধার বাবা আইয়ুব মৃধা বলেন, আমার ছেলে দেশের বাইরে। এসব বিষয়ে সে আমাদের কিছুই জানায়নি। ওই মেয়ে আসার পরে আমি আমার ছেলেকে কল দেই। আমার ছেলে বলে, ওর সঙ্গে তার কোনো সম্পর্ক নেই।  

এ বিষয়ে স্থানীয় ইউপি সদস্য (মেম্বার) মনির মোল্লা বলেন, বিয়ের দাবিতে একটি মেয়ে একটি ছেলের বাড়িতে অনশনে রয়েছে। শুনেছি, ছেলেটি বিদেশে থাকে। ওই বাড়িতে মেয়েটি আছে বলে জানতে পেরেছি।

বাংলাদেশ সময়: ১৪৪২ ঘণ্টা, মে ১৩, ২০২৩
এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।