ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

জাতীয়

নরসিংদীতে হত্যার আসামিদের গ্রেপ্তার-ফাঁসি দাবি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৮ ঘণ্টা, মে ১৭, ২০২৩
নরসিংদীতে হত্যার আসামিদের গ্রেপ্তার-ফাঁসি দাবি

নরসিংদী: নরসিংদীর পলাশে চোর সন্দেহে রাজন (১৬) নামে এক কিশোরকে এরশাদ ওরফে খুকু নামে এক ব্যবসায়ীর নেতৃত্বে পিটিয়ে হত্যার ঘটনায় জড়িত সব আসামির গ্রেপ্তার ও ফাঁসির দাবিতে মানববন্ধন করেছে স্থানীয় এলাকাবাসী।  

বুধবার (১৭ মে) বিকেলে ঘোড়াশাল পৌর এলাকার প্রাণ ইন্ডাস্ট্রিয়াল পার্কের পা়ঁচ ও ছয় নম্বর গেটের সামনের সামনের সড়কে এ মানববন্ধন হয়।

এর আগে রোববার (১৪ মে) দিবাগত রাত তিনটার দিকে রাজন ও ইয়াছিন নামে দুই কিশোর ঘোড়াশাল পৌর এলাকার পাইকসা গ্রামে সোবাহান মিয়ার বাড়ির পাশের সড়কে সন্দেহজনক ঘোরাঘুরির অভিযোগে এরশাদ ওরফে খুক ও তার লোকজন তাদের ধরে নিয়ে যায়। এ সময় চোর সন্দেহে তারা রাজন ও ইয়াছিনকে বেধড়ক পিটিয়ে আহত করে। মারধরের এক পর্যায়ে রাজনের মৃত্যু হলে বাড়ির পাশের আশরাফ টেক্সটাইল মিলের পরিত্যক্ত একটি ঝোঁপে তার মরদেহ ফেলে রাখে। পরে খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠায়। আহত কিশোর ইয়াছিনকে উদ্ধার করে পলাশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করে।

এ ঘটনায় নিহত রাজনের বাবা ফায়েজ উদ্দিন পলাশ থানায় খুকুসহ ১০ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত পরিচয়ে আরো দুই-তিনজকে আসামি করে মামলা করেন। পরে হত্যার ঘটনায় পুলিশ ৭ জনকে গ্রেপ্তার করতে সক্ষম হলেও খুকু, নুরুল হক ও সুমন মিয়া নামে বাকিদের এখনো গ্রেপ্তার করতে পারেনি। এতে বিক্ষুব্ধ হয়ে বুধবার বিকেলে এলাকাবাসী মানববন্ধন করে।

মানববন্ধনে এলাকাবাসী রাজন হত্যাকারীদের মধ্যে খুকুকে মাদক সম্রাট উল্লেখ করে বলেন, তার নেতৃত্বে এই নির্মম হত্যাকাণ্ড চালানো হয়েছে। একজন নিরীহ ছেলেকে তারা ধরে নিয়ে পিটিয়ে মেরে ফেললো। কিন্তু সে এখনও ধরা ছোঁয়ার বাইরে। এখনো তাকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। আমরা খুকুসহ সব আসামিদের দ্রুত গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তি ফাঁসির দাবি জানাচ্ছি।

পলাশ থানার পরিদর্শক (তদন্ত)  এমদাদুল হক বলেন,  গ্রেপ্তারদের একদিনের রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। তারা যে তথ্য দিয়েছে তা এখন তদন্ত করা হচ্ছে। আর মামলার প্রধান আসামি এরশাদ ওরপে খুকুকে এখনো গ্রেপ্তার করা যায়নি। তাকে গ্রেপ্তারে আমাদের অভিযান অব্যাহত রয়েছে।

বাংলাদেশ সময়: ২০৫৮ ঘণ্টা, মে ১৭, ২০২৩
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।