ঢাকা, রবিবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নেশা-উচ্ছৃঙ্খল জীবনে অভ্যস্ত হয়ে পড়েছেন নোবেল: ডিবি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৪ ঘণ্টা, মে ২০, ২০২৩
নেশা-উচ্ছৃঙ্খল জীবনে অভ্যস্ত হয়ে পড়েছেন নোবেল: ডিবি

ঢাকা: প্রতিদিন মদ্যপান করেন গায়ক মাইনুল আহসান নোবেল। এছাড়া ৩-৪টি ঘুমের ওষুধ খেয়ে তিনি দীর্ঘক্ষণ ঘুমান।

এই ঘুমের কারণে টাকা নিয়েও প্রোগ্রামে যেতে পারেন না তিনি।

উচ্ছৃঙ্খল জীবনে অভ্যস্ত হওয়া নোবেল তার স্ত্রীকেও বেশ কয়েকবার মারধর করে বাসা থেকে বের করে দেন বলেও জানিয়েছে মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) অতিরিক্ত কমিশনার মোহাম্মদ হারুন অর রশীদ।

শনিবার (২০ মে) দুপুরে নিজ কার্যালয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এসব কথা বলেন।

হারুন অর রশীদ বলেন, নোবেল বিভিন্ন জায়গায় প্রোগ্রাম করতে গিয়ে অতিরিক্ত মদ্যপান করে মাতাল অবস্থায় মঞ্চ ভেঙে ফেলেন- এমন অভিযোগ আমাদের কাছে এসেছে। তিনি তার স্ত্রীকেও ব্যাপক মারধর করে বাসা থেকে বের করে দিয়েছেন। এসব নিয়ে তার স্ত্রীও আমাদের কাছে অনেক অভিযোগ করেছে।

এছাড়া, বিভিন্ন জায়গা থেকে আমাদের কাছে অভিযোগ আসে যে, নোবেল টাকা নিয়ে প্রোগ্রাম না করে এসব টাকা আত্মসাৎ করেছেন। এসব অভিযোগের ভিত্তিতে তাকে আমরা নিয়ে এসেছি। যেহেতু তার নামে মামলা হয়েছে। সেই মামলার প্রেক্ষিতে তাকে আমরা আদালতে পাঠাব।

এক প্রশ্নের জবাবে ডিবি প্রধান বলেন, তিনি অনেক সময় টাকা নিয়ে প্রোগ্রাম করতে যায় না। আর যদি যানও, সেখানে গিতে অতিরিক্ত মদ্যপান করে প্রোগ্রামের মঞ্চে ভাঙচুর করেন। এর প্রেক্ষিতে তাকে আমরা বিভিন্ন সময় বুঝানোর চেষ্টা করেছি। তার স্ত্রীও আমাদের কাছে তিন থেকে চার দিন এসে অভিযোগ দিয়েছেন।

নোবেল তার স্ত্রীকে বিভিন্ন সময় মারধর করতেন। মারধর করার পর তাকে চিকিৎসাও করাতেন। তার স্ত্রী এসব বিষয়ে আমাদের কাছে মৌখিক অভিযোগ করেছেন।

হারুন অর রশীদ বলেন, নোবেলের সঙ্গে কথা বলে আমরা জানতে পেরেছি, তার জীবনে অধঃপতন নেমে এসেছে। তাকে প্রতিদিন মদ পান করতে হয় এবং প্রতিদিন ৩-৪টি ঘুমের ওষুধ খেয়ে তাকে ঘুমাতে হয়।

তিনি আমাদের কাছে স্বীকার করেছেন, অন্য শিল্পীদের কাছ থেকে মদ্যপান, গাঁজা ও ইয়াবা সেবন শিখেছেন তিনি। আমরা তার কথায় বুঝতে পারি, তিনি এসব কারণে সারাদিন ঘুমান এবং সেই ঘুমের কারণে টাকা নিয়েও প্রোগ্রাম করতে যেতে পারেন না। অতিরিক্ত ঘুমের ওষুধ খাওয়ার কারণে প্রোগ্রামের তারিখ দিলেও, তিনি যেতে পারেন না।

নোবেলের স্ত্রী বিভিন্ন সময় অভিযোগ করেছেন যে, তার স্বামী প্রতিদিন লাখ লাখ টাকার মদ্যপান করেন।  

নেপথ্য চক্রের বিষয়ে জানতে চাইলে ডিবি প্রধান বলেন, এ বিষয়ে উনার স্ত্রী বিস্তারিত বলতে পারবেন। তবে এসব অভিযোগ আমরা খতিয়ে দেখছি। তাকে রিমান্ডে এনে আমরা এসব বিষয়ে জিজ্ঞাসাবাদ করব।

বাংলাদেশ সময়: ১৫৪৩ ঘণ্টা, মে ২০, ২০২৩
পিএম/এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।