ঢাকা, সোমবার, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৭ মে ২০২৪, ১৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

চীনা রাষ্ট্রদূতের রোহিঙ্গা প্রত্যাবাসন সেন্টার পরিদর্শন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৫ ঘণ্টা, মে ২০, ২০২৩
চীনা রাষ্ট্রদূতের রোহিঙ্গা প্রত্যাবাসন সেন্টার পরিদর্শন

কক্সবাজার: ঢাকাস্থ চীনা দূতাবাসের রাষ্ট্রদূতের নেতৃত্বে তিন সদস্যের একটি প্রতিনিধি দল কক্সবাজারের টেকনাফ উপজেলার কেরুনতলী রোহিঙ্গা প্রত্যাবাসন সেন্টার পরিদর্শন করেছেন।

শনিবার (২০ মে) দুপুর ১টার দিকে প্রতিনিধি দলটি টেকনাফ উপজেলার কেরুনতলীস্থ রোহিঙ্গা প্রত্যাবাসন সেন্টার পরিদর্শন করেন।

এ সময় ঢাকাস্থ চীনা রাষ্ট্রদূত ওয়েন ইয়াওয়ের নেতৃত্বে  জিঝিায়া ফেং, চেন জিং, ইয়াও সঙ্গে থেকে রোহিঙ্গা প্রত্যাবাসন ঘাটে রোহিঙ্গাদের জন্য নির্মিত সেন্টার ঘুরে দেখেন। পরিদর্শন টিমের সঙ্গে শরণার্থী ত্রাণ ও প্রত্যাবাসন অতিরিক্ত কমিশনার খালিদ হোসেন এবং টেকনাফের নয়াপাড়া নিবন্ধিত রোহিঙ্গা ক্যাম্প-২৫ এর ক্যাম্প ইনচার্জ (সিআইসি) আব্দুল হান্নান উপস্থিত ছিলেন।

বিষয়টি নিশ্চিত করে নয়াপাড়া নিবন্ধিত রোহিঙ্গা ক্যাম্প-২৫ ক্যাম্প ইনচার্জ (সিআইসি) আব্দুল হান্নান জানান, চীনা রাষ্ট্রদূতের একটি দল টেকনাফ কেরুনতলী প্রত্যাবাসন সেন্টার পরিদর্শন করেছেন। প্রত্যাবাসন সেন্টার পরিদর্শন শেষে প্রতিনিধি দল দুপুর দেড়টার দিকে টেকনাফের মেরিন ড্রাইভ সড়ক হয়ে কক্সবাজারের উদ্দেশে রওনা দেন।

বাংলাদেশ সময়: ১৯১৫ ঘণ্টা, মে ২০,২০২৩
এসবি/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।