ঢাকা, শুক্রবার, ১৪ আষাঢ় ১৪৩১, ২৮ জুন ২০২৪, ২০ জিলহজ ১৪৪৫

জাতীয়

বেলাবতে জমির বিরোধে একজনকে পিটিয়ে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৮ ঘণ্টা, মে ২২, ২০২৩
বেলাবতে জমির বিরোধে একজনকে পিটিয়ে হত্যা মো. বিল্লাল হোসেন

নরসিংদী: নরসিংদীর বেলাবতে মাত্র চার গন্ডা জমির জন্য প্রতিপক্ষের লোকেরা মো. বিল্লাল হোসেন (৫২) নামে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা করেছে। এ ঘটনায় আহত হয়েছে আরও চারজন।

 

গুরুতর আহত বিল্লালকে সোমবার (২২ মে) দুপুরে ঢাকা নেওয়ার পথে তার মৃত্যু হয়। এর আগে রোববার সন্ধ্যায় বিন্নাবাইদ ইউনিয়নের বিন্নাবাইদ পশ্চিমপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।  

হামলায় আহতরা হলেন- নিহত বিল্লাল হোসেনের স্ত্রী শামিমা আক্তার (২৬), ভাই ডালিম (৩২), ভাইয়ের স্ত্রী জাহানারা বেগম (৩৮) ও ভাতিজা আনোয়ার হোসেন। আহতরা নরসিংদী সদর হাসপাতালে চিকিৎসাধীন।

স্থানীয়রা জানায়, দীর্ঘদিন ধরে বিল্লাল হোসেনের সঙ্গে চার গন্ডা জমি নিয়ে প্রতিবেশী সোনালী মিয়ার ছেলে জুয়েল মিয়ার দ্বন্দ্ব চলে আসছে। এ ঘটনায় রোববার দুপুরে এলাকার গণ্যমান্যরা তাদের নিয়ে সালিশ বৈঠকে বসে মীমাংসার চেষ্টা করেন। পরে ওই দিন সন্ধ্যা ৬টার দিকে জুয়েলের নেতৃত্বে ১০ থেকে ১৫ জন সন্ত্রাসী দেশীয় অস্ত্র নিয়ে বিল্লালের বাড়িতে হামলা করে। এসময় তারা লোহার রড ও বাঁশ দিয়ে এলোপাতাড়িভাবে পিটিয়ে বিল্লাল তার স্ত্রী শামিমা আক্তার, ভাই ডালিম, ভাইয়ের স্ত্রী জাহানারা ও ভাতিজা আনোয়ারকে আহত করে চলে যান। পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় আহতদের উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে ভর্তি করেন।  সোমবার আহত বিল্লাল হোসেনের অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য দুপুরে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

বেলাব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তানভীর আহমেদ বলেন, এ ব্যাপারে মামলার দায়েরের প্রক্রিয়া চলছে। জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চালাচ্ছে পুলিশ।

বাংলাদেশ সময়: ২০৩৭ ঘণ্টা, মে ২২, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ