ঢাকা, শুক্রবার, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৪ মে ২০২৪, ১৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

‘শয়তানের নিঃশ্বাস’ চক্রের খপ্পরে পুলিশ সদস্যের স্ত্রী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৮ ঘণ্টা, মে ২২, ২০২৩
‘শয়তানের নিঃশ্বাস’ চক্রের খপ্পরে পুলিশ সদস্যের স্ত্রী ফেসবুক থেকে নেওয়া

নড়াইল: নড়াইলে ‘ডেভিলস ব্রেথ বা শয়তানের নিঃশ্বাস’ চক্রের খপ্পরে পড়ে সর্বস্ব খুইয়েছেন পুলিশ সদস্যের স্ত্রী শিল্পী বেগম।
 
সোমবার (২২ মে) দুপুর ১২টার দিকে জেলা সদরের রূপগঞ্জ বাজারের ইসলামী ব্যাংকের পাশে এ ঘটনা ঘটে।


 
চক্রের সদস্যরা এসময় ওই নারীর গায়ে থাকা স্বর্ণালঙ্কার, নগদ টাকা ও মোবাইল ফোন লুটে নেয়।
 
শিল্পী বেগমের বাড়ি সদরের দক্ষিণ আউড়িয়া গ্রামে। তিনি যশোর জেলায় ট্রাফিক বিভাগে কর্মরত পুলিশ কনস্টেবল রফিকুল ইসলামের স্ত্রী।  
 
পুলিশ ও ভুক্তভোগীর পারিবারিক সূত্রে জানা যায়, সোমবার সকালে বাজার করার উদ্দেশে শিল্পী বাড়ি থেকে রূপগঞ্জ বাজারে আসেন। রূপগঞ্জ এলাকায় নড়াইল-যশোর সড়কের পূর্ব পাশে ইসলামী ব্যাংকের নিচে দুই যুবক পেছন থেকে তাকে ডাক দেন। তিনি দাঁড়ালে তাকে ঘিরে ধরে মায়ের অসুস্থতার কথা বলে টাকা সাহায্য চান তারা।
 
শিল্পী বেগম সাহায্য না করে সামনের দিকে চলে যেতে চাইলে একজন সামনে এগিয়ে এসে কিছু একটা বলেন। এরপর আর কি ঘটেছে তা তার মনে নেই।   
 
সচেতন হওয়ার পর তিনি বুঝতে পারেন তার চার আনা ওজনের কানের দুল, গলার চেইন, হ্যান্ড ব্যাগে থাকা মোবাইল, নগদ সাড়ে ৪ হাজার টাকা খোয়া গেছে। ঘটনার পর শিল্পী বেগম কেন এমনটা করেছেন কিছুই বলতে পারছেন না তিনি।
 
এ বিষয়ে নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ওবাইদুর রহমান বাংলানিউজকে বলেন, খবর শোনা মাত্রই ঘটনাস্থলে পুলিশ গিয়েছিল। ভুক্তভোগীর অভিযোগের পরিপ্রেক্ষিতে আমরা তদন্ত শুরু করেছি। ইতোমধ্যে সিসিটিভি ফুটেজসহ বেশ কিছু তথ্য আমরা সংগ্রহ করেছি। ভয়ংকর মাদক স্কোপোলামিন বা শয়তানের নিঃশ্বাস নামে পরিচিত এ ধরনের চক্রকে ধরতে আমরা তৎপর রয়েছি।  
 
বাংলাদেশ সময়: ২০৫৪ ঘণ্টা, মে ২২, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।